অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদে কোভিড-১৯ এর ১ম ডোজ টিকা প্রদান

dav

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার  চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদে স্বাস্থ্য বিভাগের উদ্যোগে প্রান্তিক পর্যায়ে সাধারন মানুষের কাছে কোভিড-১৯ এর টিকা পৌঁছে দেওয়ার লক্ষ্যে টিকা প্রদান কার্যক্রমের আয়োজন করা হয়।

শনিবার সকালে ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন টিকা গ্রহণের মাধ্যমে কোভিড-১৯ এর টিকা কার্যক্রমের উদ্ধোধন করেন। চন্দ্রগঞ্জ ইউনিয়ন এলাকার শত শত মানুষ টিকা গ্রহণের জন্য ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ভীড় করে। চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চকিদার এবং দপাদার সর্বক্ষণ শৃঙ্খলা কাজে সহায়তা করেন। সকাল ৮ ঘটিকা থেকে বিকাল ৪টা পর্যন্ত মোট ৪০৭জনকে করোনার ১ম ডোজ টিকা প্রদান করা হয়। ইউনিয়ন পরিষদে টিকা দেওয়ার ব্যাপারে এলাকার মানুষের ভেতর খুশির আমেজ দেখা যায়। একজন বয়স্ক টিকা গ্রহণকারী জানান, “আই ভাবছি শেখের বেটির ইনডোশন আমরা গরীব মানুষরা হাইতাম ন, কিন্তু হাই গেছি।”(আমি ভাবছি শেখের মেয়ের টিকা আমরা গরীব মানুষরা পাবো না, কিন্তু পেয়ে গেছি।)

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন জানান, সাধারন জনগণের জন্য যেকোন ধরনের কাজে আমি আমাকে উজাড় করে দিব। কারন সাধারন জনগণই আমার সব সময় পাশে থাকে এবং আমাকে সাপোর্ট করে।

উক্ত টিকা প্রদান কাজে সহযোগিতা করেন লক্ষ্মীপু জেলার মেডিকেল অফিসার, উপসহকারী মেডিকেল অফিসার, Ahi,স্বাস্থ্য সহকারী এবং সি এইচ সি পি বৃন্দ।

শেয়ার করুন