অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানার উদ্যোগে করোনা সচেতনতামুলক কর্মসূচী ও র‌্যালী

মোহাম্মদ হাছান, নির্বাহী সম্পাদকঃ  লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার উদ্যোগে বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সচেতনতামূলক কর্মসূচী ও র‌্যালীর আয়োজন করা হয়। 

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান। অনুষ্ঠানে সচেতনার লক্ষ্যে মাক্স বিহীন সকলকে মাক্স প্রদান করা হয় এবং সব সময় মাক্স পরিধান করে চলাফেরা করার জন্য সচেতন করা হয়।

চন্দ্রগঞ্জ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,  লক্ষ্মীপর জেলা আওয়ামিলীগের সহ-প্রচার সম্পাদক মনছুর আহম্মদ, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের আহ্বায়ক এম. ছাবির আহম্মদ, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক মাওঃ মোঃ আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও থানা ‍কৃষকলীগের সভাপতি  এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর, ইউনিয়ন আওয়ামিলীগের সাধারন সম্পাদক কাজী সোলায়মান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ শাহাব উদ্দিন, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুসহ বাজারের ব্যবসায়ী ও  এক ঝাঁক পুলিশ সদস্য। 

অনুষ্ঠানে বক্তারা সাধারন মানুষকে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করে। সব সময় মাক্স পরিধান করে চলাফেরা করার জন্য আহ্বান করে। এছাড়াও বক্তারা করোনাকালীন সময়ে বাংলাদেশ পুলিশের ত্যাগ এক বাক্যে স্বীকার করে। করোনাকালীন সময়ে বাংলাদেশ পুলিশ যে মহানুভবতার পরিচয় দিয়েছে তা ইতিহাসে বিরল। যখন কাছের আপন জনও লাশ দাপনে বা সাহায্যে এগিয়ে আসেনি, তখন বাংলাদেশ পুলিশ সকল প্রতিকূলতা উপেক্ষা করে সাধারন মানুষের পাশে দাড়িয়েছে।

অনুষ্ঠান শেষে একটি র‌্যালী চন্দ্রগঞ্জ নিউ মার্কেটের সামনে থেকে বাজার প্রদক্ষিণ করে এবং মাক্স পরিধানের জন্য সবাইকে সচেতন করা হয়।

শেয়ার করুন