অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে যুবলীগের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ  লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের উদ্যোগে সাধারন পেশাজীবী ও রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়। ইফতার বিতরণের প্রধান সমন্বয়ক ও উদ্যোক্তা ছিলেন চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু। মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যায় ইফতারের পূর্বে এই আয়োজন করা হয়।

বৈশ্বিক করোনা ভাইরাসের ২য় পর্যায়ের ঢেউ মোকাবেলার অংশ হিসেবে সাধারন খেটে খাওয়া মানুষদের সাথে রমাদানের সৌহাদ্য ভাগাভাগি করে নেওয়ার প্রয়াসেই এই উদ্যোগ নেওয়া হয় বলে জানান উপস্থিত নেতৃবৃন্দরা।

ইফতার বিতরণের  আয়োজনে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, ফরহাদ উদ্দিন জুয়েল সাবেক যুগ্ন আহবায়ক কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, বেল্লাল হোসেন, সাবেক যুগ্ন আহ্বায়ক ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগ,শেখ রাসেল সদস্য ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগ, আব্দুল আউয়াল, মিজান, মামুন,রাফি,সেলিম, পারভেজ,আশিক, সহিদ, রমজান, পারভেজ, জহির, রাজু, ফয়সাল, মোহন,লোকমান,দাউদ, রাকিব সদস্য  ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগসহ আরো অনেকে।

এ বিষয়ে আব্দুর রাজ্জাক রিংকু জানান, বৈশ্বিক করোনা সংকট মোবাবেলায় সাধারন মানুষের পাশে থাকার নিমিত্ত্বে এবং লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি এবং লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্  উদ্দিন টিপু ভাইয়ের নির্দেশে এই কার্যক্রমের আয়োজন করা হয়। ভবিষ্যতে এই ধরনের কার্যক্রম  অব্যাহত থাকবে মেহনতি মানুষের কল্যাণে।

শেয়ার করুন