অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়াম্যানের সহযোগিতায় অসহায় রোজাদারের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সার্বিক সহযোগিতায় চন্দ্রগঞ্জ বাজারের বিভিন্ন পয়েন্টে অসহায় দুস্থ্য রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকাল ৫টার দিকে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিনের সার্বিক সহযোগিতায় এবং চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগ, ছাত্রলীগের ঐকান্তিক প্রচেষ্টায় অসহায় ও শ্রমিক শ্রেণীর  রোজাাদরদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। করোনাকালীন এই দূর্যোগের মূহুর্তে অসহায় সাধারন রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় একান্ত মানবিক কারনে চেয়ারম্যানের মানবতাবোধ থেকে।

ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ আওয়ামিলীগের সভাপতি ও ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন, সাবেক ছাত্রনেতা ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু, সাবেক যুগ্ন আহ্বায়ক কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ, রিয়াজ হোসেন জয়, সাবেক যুগ্ন আহ্বায়ক চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ, তাজুল ইসলাম, সভাপতি, চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্চাসেবকলীগ, মনির হোসেন, সহ-সভাপতি  ইউনিয়ন স্বেচ্চসেবকলীগ, শেখ রাসেল সদস্য চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগসহ আরো অনেক নেতা কর্মী। চন্দ্রগঞ্জ ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকু জানান, আমরা চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, সেচ্চাসেবকলীগসহ সকল অংগসংঠন ঐক্যবদ্ধ। দেশের যেকোন দূর্যোগ মূহুর্তে আমরা সাধারন জনগণের পাশে ছিলাম, আছি, থাকবো।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান নুরুল আমিন জানান, বৈশ্বিক করোনা ভাইরাসের কারনে কর্ম বিমুখ অসহায় মানুষগুলো না খেয়ে মানবেতর জীবন যাপন করছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সাধারণ মানুষের প্রতি যে ভালোবাসা তা থেকে উৎসাহিত হয়ে এবং জেলা আওয়ামিলীগের নের্তৃবৃন্দের নির্দেশনায় আজকের ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনায় করা হয়। আমাদের এই ধরনের কাজ সামনে আরো অব্যাহত থাকবে।

শেয়ার করুন