অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

আলাইয়ারপুরে যুবলীগের জাবেদ ও রাসেলের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

যুবলীগ নেতা জাবেদ ও রাসেল

নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার  আলাইয়ারপুর ইউনিয়ন ‍যুবলীগের জাবেদ ও রাসেল এর উদ্যোগে ভবভদ্রী গ্রামে ১০০জনকে  রমজানের উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ নিয়ে এলাকায় খেঁটে খাওয়া করোনার জন্য অসহায় মানুষের মাঝে তৃপ্তির হাসি লক্ষ্য করা যায়।

গত শনিবার (২৪ এপ্রিল)  ইফতারের পরে করোনা ভাইরাসের কারনে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনের জন্য কর্মহীন অসহায় মানুষের সামান্য উপকারের প্রয়াসে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার তৃণমূল কর্মীদের নির্দেশের  অংশ হিসেবে স্থানীয় যুবলীগের জাবেদ ও রাসেলের উদ্যোগে প্রায় ১০০জন গরীব অসহায় মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। তারা নিজেরাই কয়েক জন স্বেচ্চাসেবক নিয়ে এই খাদ্য সামগ্রী সবার ঘরে পৌঁছে দেয়।

তাদের এই ধরনের সহায়তা সামনে আরো অব্যাহত থাকবে বলে জানায় তাদের সাথে থাকা স্বেচ্চাসেবকরা। জানায় যায় জাবেদ ভবভদ্রী গ্রামের চৌমুহনী কলেজের প্রাক্তন জি.এস এবং চন্দ্রগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী জায়নাল আবেদীনের ছেলে এবং রাসেল ভবভদ্রী গ্রামের বীর মুক্তিযোদ্ধা নুর নবী চৌধুরীর ছেলে।

এই বিষয়ে জানতে চাইলে জাবেদ জানান, করোনা কালীন এই সময়ে মানবিক দৃষ্টি কোণ থেকে এবং জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা পালনার্থে ও বেগমগঞ্জের সংসদ সদস্য আলহ্বাজ মামুনুর রশিদ কিরণ ভাইয়ের সার্বিক তত্বাবধানে আমাদের নিজস্ব উদ্যোগে ও কয়েকজন প্রবাসীদের সহযোগিতায় আমরা এই কার্যক্রমের সূচনা করি। এই ধরনের অসহায় মানুষদের জন্য খাদ্য সহায়তা প্রদান আগামীতেও অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন