অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে প্রধানমন্ত্রীর ত্রাণ-সামগ্রী বিতরণ করলেন জেলা প্রশাসক

মোহাম্মদ হাছান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় হত দরিদ্র ও রিক্সা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ-সামগ্রী পৌঁছে দিলেন লক্ষ্মীপুুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছোইন আকন্দ।

রবিবার (২৫ এপ্রিল) বিকাল ৪টায় স্থানীয় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সচেতনতামূলক বক্তব্য দিচ্ছেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে  প্রতিটি জেলায় অসহায় ও দুস্থ্য মানুষের ত্রাণ-সামগ্রী বিতরণের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। তারই ধারাবাহিকতায় চন্দ্রগঞ্জ ইউনিয়নের ১০০ জন অসহায় রিক্সা চালক ও অন্যান্য দুস্থ্যদের মাঝে ১০কেজি চাল, ‍১ কেজি চিনি, ১ কেজি মশুরী ডাল ও ১ কেজি সয়াবিন তেল বিতরণ করা হয়।

ত্রাণ-সামগ্রী বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাজিয়া পারভীন, লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম,  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার, গোপনীয় শাখা মোঃ মকবুল হোসেন, ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন, ইউনিয়ন আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিপন, ইউনিয়ন যুবলীগের ১ম যুগ্ন আহ্বায়ক আব্দুর রাজ্জাক রিংকুসহ আওয়ামিলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য সংগঠনের নের্তৃবৃন্দ। এছাড়াও ত্রাণ-সামগ্রী গ্রহণকারী অসহায় দুস্থ্য ও শ্রমজীবি রিক্সা শ্রমিক।

ত্রাণ-বিতরণ শেষে জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আপনাদের জন্য উপহার হিসেবে এই সব ত্রাণ-সামগ্রী পাঠানো হয়েছে। তাই আর বসে থাকতে পারি নাই নিজে এসেই আপনার উপহার আপনাদের হাতে তুলে দিয়েছি। এছাড়াও তিনি সকলকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলেন। এর আগে তিনি লক্ষ্মীপুর ষ্টেডিয়ামে ২শ জন, ভবানীগঞ্জে ১শ জনকে ত্রাণ-সামগ্রী বিতরণ করেন। এছাড়াও আমাদের পাশবর্তী দেশ ভারতের বর্তমান করোনার করুনদশা তুলে ধরে জনগণকে সচেতন হওয়ার অনুরোধ জানান।

শেয়ার করুন