অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে আওয়ামিলীগের উদ্যোগে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ

ইফতার বিতরণ করছেন এম ছাবির আহম্মদ।

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন, চন্দ্রগঞ্জ বাজারে অসহায়, শ্রমিক শ্রেণীর রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করা হয়।

জানাযায, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের আহ্বায়ক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম ছাবির আহম্মদের ব্যক্তিগত অর্থায়নে প্রায় ২০০ জন রোজাদারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বুধবার (২৮ এপ্রিল) বিকাল ৫টার দিকে চন্দ্রগঞ্জ পশ্চিম বাজার এলাকায় এই কার্যক্রমের আয়োজন করা হয় স্বাস্থ্যবিধি মেনে।

ইফতার বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ-প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সোলায়মান, চন্দ্রগঞ্জ ইউপি সদস্য মো. সেলিম,চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ন আহ্বায়ক মোঃ আনোয়ার হোসেন বাবু, চন্দ্রগঞ্জ ইউনিয়ন শ্রমিকলীগের সদস্য সচিব মোঃ সেলিম, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম মাসুদুর রহমান মাসুদ, সাধারণ সম্পাদক সৌরভ হোসেনসহ আরো অনেক নেতাকর্মী এবং কয়েকশ শ্রমজীবী রোজাদার মানুষ।

ইফতার বিতরণ কালীন এম ছাবির আহম্মদ জানান, করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার তৃণমূল নের্তৃবৃন্দের প্রতি যে নির্দেশ তা পালনার্থে এবং লক্ষ্মীপুর জেলা আওয়ামিলীগের নের্তৃবৃন্দের সার্বিক সহযোগিতায় নিজস্ব অর্থায়নে প্রায় ২শ জন রোজাদারের মাঝে ইফতার বিতরণ করি। আগামীতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও তিনি উপস্থিত সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে চলাফেরার জন্য অনুরোধ করেন।

শেয়ার করুন