অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের শাহ পরান শাকিলের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সদস্য  শাহ পরান শাকিল এর উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (৭ মে) চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া হামিদিয়া দাখিল মাদ্রাসার প্রাঙ্গণে ও আসলাম মিয়াজির মসজিদে প্রায় ৫শতাধিক মানুষকে ইফতার করানো হয়। এই আয়োজনের আয়োজক ছিলেন থানা ছাত্রলীগের সাবেক সদস্য  শাহ পরান শাকিল।

ইফতার মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের  আহ্বায়ক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. ছাবির আহম্মদ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সামছু উদ্দিন পাটোয়ারী, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান, ছাত্রলীগ নেতা আরজুসহ আরা শতাধিক নেতাকর্মী।  এছাড়াও অত্র এলাকার  কয়েকশ রোজাদার মুসল্লী।

ইফতার মাহফিল নিয়ে কাজী মামুনুর রশিদ বাবলু জানান,  বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারন মানুষের সেবায় নিয়োজিত। বর্তমান সারা বিশ্বে করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমি আমার সব ওয়ার্ডে বলে দিয়েছি সাধারন মানুষের পাশে দাড়ানোর জন্য, কৃষকের ধান কেটে দেওয়ার জন্য। তারই ধারাবাহিকতায় আজ ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাহ পরার শাকিল এর উদ্যোগে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। আমাদের এরই ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ইফতার মাহফিল সম্পর্কে এম. ছাবির আহম্মদ জানান, বাংলাদেশ আওয়ামীলীগ এবং অংগ সংগঠন সব সময় মানবতার কাজে নিয়োজিত তা আবারো প্রমাণ করল ছাত্রনেতা শাহ পরান শাকিল। এই ধরনের কর্মকান্ড আগামীতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন