অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

মানবিক ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ উপহার পেল দুইশত পরিবার

মুক্তি কন্ঠ ডেস্কঃ লক্ষ্মীপুরে মানবিক ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আজ দুই শতাধিক অসহায় মানুষের মাঝে ঈদের সামগ্রী বিতরণ করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠনটির উদ্যোগে আজ শুক্রবার (৭ মে) বিকেলে শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব বিতরণ করা হয়।

এতে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক মিঝি, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ও শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মামুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন- ব্যবসায়ী রফিকুল ইসলাম, জাকির হোসেন ১নং ওয়াড আওয়ামী লীগ নেতা,সাবেক ছাত্র নেতা নজরুল ইসলাম করিম, আবু ইউসুফ হান্নানসহ আরো অনেকে।

লক্ষ্মীপুর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক নাজমুল করিম রাজুর পরিচালনায় মানবিক এ কার্যক্রমটি সফল করার জন্য নিরলসভাবে কাজ করেছেন ফাউন্ডেশনের সদস্য শাওন, মুরাদ, এমরান, নুর আলমসহ এলাকার তরুণ সমাজ। আয়োজকরা জানায়, রমজান ও করোনাকালীন অসহায় মানুষের পাশে দাঁড়াতে স্বেচ্ছাসেবী সংগঠন মানবিক ফাউন্ডেশন ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে। এরমধ্যে অসহায়দের জন্য ঈদ উপহার সামগ্রীর ব্যবস্থা করা হয়। শুক্রবার বিকেলে শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সামগ্রীগুলো বিতরণ করা হয়েছে।

জেলা শ্রমিক লীগের আহ্বায়ক মামুনুর রশিদ বলেন, “করোনায় লকডাউনে অসহায় মানুষগুলো আরো অসহায় হয়ে পড়েছে। তাদের পাশে দাঁড়ানো আমাদের সকলের কর্তব্য। অসহায় মানুষগুলোকে খুঁজে তাদের জন্য ঈদ উপহার সামগ্রীর ব্যবস্থা করা হয়েছে। আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।”

শেয়ার করুন