অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ করলেন জেলা প্রশাসক

নগদ অর্থ প্রদান করছেন জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোসাইন আকন্দ

মোহাম্মদ হাছান, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় হত দরিদ্র ও দুস্থ্যদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আর্থিক অনুদান বিতরণ করেন লক্ষ্মীপুুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ আনোয়ার হোছোইন আকন্দ।

শনিবার (৮ মে)  বেলা ১২ টায় স্থানীয় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের তত্বাবধানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত ত্রাণ তহবিল থেকে  প্রতিটি জেলায় অসহায় ও দুস্থ্য মানুষের আর্থিক অনুদান  বিতরণের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়। তারই ধারাবাহিকতায় চন্দ্রগঞ্জ ইউনিয়নের  অসহায়  দুস্থ্যদের মাঝে ৪৫০/- টাকা করে  নগদ প্রদান করা হয়। আজকে ৪০০জনকে প্রদান করা হয় এবং বাকী ৩৭৭জনকে আগামীকাল বরিবার প্রদান করা হয়। 

 

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলার জেলা প্রশাসক মোঃ আনোয়ার হোছাইন আকন্দ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম,  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মকবুল হোসেন, ১০নং চন্দ্রগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল আমিন, ইউনিয়ন সচিব গাজী আব্বাস হোসেনসহ ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা, গ্রাম পুলিশ এবং আর্থিক অনুদান গ্রহণকারী ৫শতাধিক অসহায় দুস্থ্য মানুষ।

অনুদান প্রদানকালীন সময় উপস্থিত সকলের উদ্দেশ্যে জেলা প্রশাসক বলেন, সবাইকে সচেতন থাকার জন্য, মাস্ক পরিধান করার জন্য এবং বাহিরে কোন দোকানে আড্ডা না দেওয়ার জন্য। এছাড়াও তিনি পাশবর্তী দেশ ভারতের কথা বলেন, তাদের বর্তমান করুন অবস্থা তুলে ধরেন। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ ভোগ করার জন্য আহ্বান করেন।

শেয়ার করুন