অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও ভোজের আয়োজন

মু্ক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পীরে কামেল হযরত মাওলানা শা্হ আব্দুল হক ছোট মিঞা (রহঃ) সাহেবের নূরানী হাফিজিয়া মাদ্রারাসা ও এতিম খানার কোমলমতি শিশু এ এলাকার রোজাদার সাথে নিয়ে ইফতার করলেন চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নের্তৃবৃন্দ।

শনিবার (৮ মে) চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু’র ব্যক্তিগত অর্থায়নে ও সার্বিক সহযোগিতায়  এই ইফতার মাহফিল ও ভোজের আয়োজন করা হয়।

ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক মুনছুর আহম্মদ,  চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহ্বায়ক ও চন্দ্রগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম. ছাবির আহমদ,  চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী সোলাইমান, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু, সদস্য-সচিব নাদিম মাহমুদ অন্তর, কফিলউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি মাসুদুর রহমান , রাজিবুল ইসলাম নিশান সহ-সভাপতি কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ,  ছাত্রনেতা ওমর ফারুক আরজু,  শাহ্ পরান শাকিলসহ অত্র  মাদ্রাসার শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য ও এলাকার রোজাদারবৃন্দ।

এ বিষয় কাজী মামুনুর রশিদ বাবলু জানায়, রমজান মাসের আমাদের কর্মকান্ডের ধারাবাহিকতায় এবং করোনা কালীন সময়ে এতিমখানার কোমলতি শিশুদের একটু দেখাশুনার নিমিত্তে আমার এই ছোট্ট প্রয়াস। আমাদের পূর্বনির্ধারিত নিয়ম অনুযায়ী এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন