অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

নোয়াখালীর শীর্ষ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ফয়সাল র‌্যাবের হাতে গ্রেফতার

গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী ফয়সাল

মুক্তিকন্ঠ ডেস্কঃ

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ভবভদ্রীর শীর্ষ তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ফয়সালকে(২৭) গ্রেফতার করেছে র‌্যাব-১১ সিপিসি-৩ এর লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্যরা।

গত শুক্রবার (৭ মে) বেগমগঞ্জ মডেল থানাধীন আলাইয়ারপুর ইউনিয়নের অভিরামপুর কানু ব্যাপারী বাড়ির কবরস্থান এলাকা থেকে ১৫০ পিস ইয়াবা ও তার ব্যবহৃত একটি মটরসাইকেল সহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফয়সাল একই ইউনিয়নের আমির উদ্দিন মুন্সী বাড়ির মৃত মুক্তিযোদ্ধা ফকির আব্দুল মন্নানের পুত্র। শনিবার (৮ মে) আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

র‌্যাব এর প্রেরিত বার্তায় জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে আলাইয়ারপুর ইউনিয়নের দক্ষিণ অভিরামপুর গ্রামের কানু ব্যাপারী বাড়ির পারিবারিক কবরস্থানের দক্ষিণপার্শ্বে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী ফয়সালকে ১৫০ পিস ইয়াবা ও একটি মটরসাইকেলসহ গ্রেফতার করা হয়। এসময় তার সহযোগি জগদীশপুর গ্রামের তেলি বাড়ির আলতু মিয়ার পুত্র আব্দুল আজিজ নামে আরো এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বলে র‌্যাব হেফাজতে থাকা অবস্থায় জিজ্ঞাসাবাদে স্বীকারোক্তি দেয় ফয়সাল ।

অস্ত্রসহ গ্রেফতার মোঃ নুর ইসলাম লিটন।

অন্যদিকে এই টিমের আরেকটি অভিযানে বেগমগঞ্জ থানাধীন আলাইয়ারপুর ইউপির রমনিরহাট বাজারের “মায়ের দোয়া” নামীয় গার্মেন্টসের জামা কাপড় বিক্রেতা দোকানঘরের ভেতর থেকে মোঃ নুর ইসলাম লিটন (৩৭), নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করে। এ সময় আসামির হেফাজতে থাকা দোকানঘরের চৌকির নীচ থেকে ১টি দেশিয় তৈরি পাইপগান ও ১ রাউন্ড কার্তুজ উদ্ধার ও ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মোঃ শামীম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে ।

 

 

শেয়ার করুন