অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের পুলিশ সুপারের ঈদ উপহার পেল নদী ভাঙ্গা দুস্থ্য অসহায় মানুষ

ঈদ উপহার বিতরণ করছেন পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান এর উদ্যোগে লক্ষ্মীপুরের উপকূলীয় এলাকার নদী-ভাঙ্গা অসহায় দুস্থ্য মানুষদের মাঝে ঈদের উপহার কাপড় ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় বাংলাদেশ সরকারের গৃহিত লকডাউনের নদী ভাঙ্গন এলাকার   অসহায়দের ঈদের আনন্দ দিতে লক্ষ্মীপুর পুলিশ সুপারের পক্ষ থেকে ঈদের নতুন কাপড় ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।মঙ্গলবার (১১ মে)  দুপুরে সদর উপজেলার সুতারগোপটা এলাকায় এ ঈদ উপহার বিতরণ করেন পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান।

ঈদ উপহার বিতরণের সময় উপস্থিত ছিলেন,জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ ওসি জসিম উদ্দিন, সুতারগোপ্টা ফাইভ স্টার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মুহাম্মদ নোমান ছিদ্দীকী।

লক্ষ্মীপুর পুলিশ সুপার ড. এএইচ এম কামরুজ্জামান বলেন, করোনার এ সময় নদী ভাঙা অসহায় মানুষগুলো চরম কষ্টে দিনযাপন করে। ঈদের এ মুহূর্তে তারাও যেন বঞ্চিত না হয় সে জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে ক্ষুদ্র প্রয়াস। এতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রী অসহায়দের মাঝে বিতরণ করা হয়েছে। তিনি আলো বলেন বরাবরের মত এই ধরনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

শেয়ার করুন