অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মু্ক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে ইউনিয়ন শ্রমিকলীগ ও করোনার কারনে অসহায়, দুস্থ্যদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

গত বুধবার (১২ মে) স্থানীয় চন্দ্রগঞ্জ বাজারের একটি চাইনিজ রেষ্টুরেন্ট এ ইফতারের পরে ঈদ সামগ্রী বিতরণ প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম।

চন্দ্রগঞ্জ থানার ৯টি ইউনিয়নের শ্রমিকলীগের নেতাকর্মীদের মাঝে  এবং অসহায়, দুস্থ্যদের মাঝে চন্দ্রগঞ্জ থানা জাতীয়  শ্রমিকলীগের আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলমের সার্বিক সহযোগিতায় এই ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন,  লক্ষ্মীপুর জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ন আহবায়ক ইউসুফ পাটোয়ারী, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের আহ্বায়ক ও সাবেক চেয়ারম্যান এম. ছাবির আহম্মদ, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সোলায়মান, চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহ্বায়ক আনোয়ার হোসেন বাবু, যুগ্ন আহ্বায়ক আমির হোসেনসহ আরো শতাধিক নেতাকর্মী ও ঈদ সামগ্রী প্রত্যাশী অসহায় দুস্থ্য মানুষ।

চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলম জানান, বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় এবং মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় ও কেন্দ্রীয় জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন এর সার্বিক তত্বাবধানে   আমি এই ধরনের কাজের উদ্যোগ গ্রহণ করি।  তিনি আরো বলেন, আমাদের শ্রমিকলীগের এই ধরনের কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

কেন্দ্রীয় জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোঃ শাহাব উদ্দিন বলেন, শ্রমিক লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করছে। করোকালীন তারা অসহায় শ্রমিকদের পাশে ছিলেন। ঈদের আনন্দ ভাগ করে নিতে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী বিতরণের উদ্যোগ প্রশংসনীয়। এছাড়াও তিনি চন্দ্রগঞ্জ থানা জাতীয় শ্রমিকলীগের আহ্বায়ক জাহাঙ্গীর আলমের ভূয়সী প্রশংসা করেন।

শেয়ার করুন