অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনার মুক্তির দাবীতে লক্ষ্মীপুরে মানবন্ধন

মুক্তিকন্ঠ ডেস্কঃ
প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের প্রতবাদ জানিয়ে নিঃশর্ত মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করা হয়েছে।
মঙ্গলবার (১৮ মে) বিকেল ৫ টার দিকে লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে প্রথম আলো বন্ধুসভা জেলা কমিটির উদ্যোগে এ আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল মালেক, প্রথম আলোর রায়পুর প্রতিনিধি এবিএম রিপন, লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস, সাংবাদিক কামাল হোসেন, যমুনা টিভি প্রতিনিধি আনিস কবির, লক্ষ্মীপুর বন্ধুসভার উপদেষ্টা মাহতাব উদ্দিন আরজু, আশরাফুল ইসলাম, সভাপতি সান্তন চন্দ্র দাস, সহ-সভাপতি রিয়াদ হোসেন, সাধারণ সম্পাদক এডভোকেট অনিম জোবায়ের, যুগ্ম সাধারন সম্পাদক রাজীব হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ শাকিল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নুর হোসেন ফাহাদ, অর্থ সম্পাদক ইসমাইল খান সুজন, পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ আজিম হোসেন, মেঘ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ফাহাদ বিন বেলায়েত, সবুজ বাংলাদেশের সাধারন সম্পাদক ইসমাইল হোসেন বাবু, অগ্রযাত্রা ফাউন্ডেশনের সাধারন সম্পাদক ওমর ফারুক, আব্দুল কাদের প্রমুখ।
প্রসংগত গত সোমবার (১৭ মে) পেশাগত দ্ধায়িত্ব পালনকালে সচিবালয়ে স্বাস্থ্য সেবা বিভাগে আটকে রেখে হেনস্থা করা হয় এবং পরবর্তীতে  শাহবাগ থানায় মিথ্যে অভিযোগে আটক রেখে ভিত্তিহীণ মামলা দিয়ে কারাগারে প্রেরণ করা হয় রোজিনা ইসলামকে। মঙ্গলবার পুলিশ রোজিনার ৫ দিনের রিমান্ড চাইলে আদালত রিমান্ড না মঞ্জুর করে আগামী বৃহস্প্রতিবার (২০মে) জামিনের শুনানির দিন ধার্য করে।
উপস্থিত বক্তারা বলেন, সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও আটকের ঘটনা ন্যাক্কারজনক। দ্রুত তাকে নিঃশর্ত মুক্তি দিতে হবে।
শেয়ার করুন