অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে কঠোর চন্দ্রগঞ্জ থানার (ওসি) একে ফজলুল হক

চন্দ্রগঞ্জ থানার (ওসি) একে ফজলুল হক

মু্ক্তিকন্ঠ ডেস্কঃ
বর্তমান বৈশ্বিক করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় বাংলাদেশ সরকার কর্তৃক ঘোষিত লকডাউন মোকাবেলায় লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক কঠোর ভূমিকা পালন করছে।

গত ২৮জুন হতে ১লা জুলাই পর্যন্ত সীমিত পরিসরে ঘোষিত লকডাউন ও ১লা জুলাই থেকে আগামী ১ সপ্তাহের জন্য কঠোর লকডাউনের জন্য আগাম বার্তা মানুষের কাছে পৌছে দিতে ও পাশাপাশি সকলকে সচেতন করার লক্ষে দিনরাত বিভিন্ন কর্মসূচী পালন  করছেন এই কর্মকর্তা।

চন্দ্রগঞ্জ থানাধীন সকল বাজারে নিয়মিত টহল এবং চন্দ্রগঞ্জ থানা পুলিশ কর্তৃক তদারকি চলছে, যাতে করোনা সংক্রমণ বাড়তে না পারে। বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় বাংলাদেশ পুলিশকে মানবিক পুলিশ হিসেবে আখ্যা দিয়েছে বিভিন্ন মহল। তারই ধারাবাহিকতায় চন্দ্রগঞ্জ থানা পুলিশ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একে ফজলুল হক জানান,  লক্ষ্মীপুর জেলার মাননীয় পুলিশ সুপার ও  আমাদের মহান অভিবাবক  ড. এএইচএম কারুজ্জামন পিপি এম (সেবা) মহোদয় স্যারের সার্বিক দিক নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি। লক্ষ্মীপুরবাসীর ভাগ্য ভালো যে, বর্তমান পুলিশ সুপার মহোদয়ের মত একজন মানুষ পেয়েছে। স্যারের অধীনে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। স্যারের কর্ম পরিকল্পনা এত নিখুত যে, আমরা যেকোন দায়িত্ব গ্রহণে সব সময় সচেষ্ট থাকি। করোনা ভাইরাস মোকাবেলায়ও স্যারের দেয়া দিক নির্দেশনায় আমরা কাজ করে যাচ্ছি।

পরিশেষে এই কর্মকর্তা চন্দ্রগঞ্জ থানাধীন সকলকে সব সময় মাস্ক পরিধান করে, স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার জন্য অনুরোধ করেন এবং পাশাপাশি সব সময় ঘরে থাকার আহ্বান জানান। এছাড়াও লকডাউন চলাকালীন যেকোন সময় যেকোন সমস্যার কারনে চন্দ্রগঞ্জ থানার ওসি ও ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করার জন্য বলেন।

শেয়ার করুন