অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত, ১৫হাজার টাকা জরিমানা

মু্ক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে কঠোর লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন অনিয়মের জন্য দুটি প্রতিষ্ঠানের ১৫হাজার টাকা জমিমানা করা হয়।

বর্তমান বৈশ্বিক সমস্যা করোনা ভাইরাসের ২য় ঢেউ মোকাবেলায় বাংলাদেশ সরকার ঘোষিত কঠোর লকডাউন চলছে ২৩শে জুলাই হতে ৫আগষ্ট পর্যন্ত। তারই ধারাবাহিকতায় (২৫ জুলাই) রবিবার দুপুর ১২টার দিকে চন্দ্রগঞ্জ বাজারে লকডাউন বাস্তবায়নে সেনাবাহিনী, পুলিশ ও লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উপস্থিতিতে  ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমান আদালতে নেতৃত্বদেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মকবুল হোসেন, সেনাবাহিনীর টহল টিমের কমান্ডার হিসেবে উপস্থিত ছিলেন লেঃ সারজিল ও চন্দ্রগঞ্জ থানার একদল চৌকস পুলিশ সদস্য।

এছাড়াও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক লকডাউন বাস্তবায়নে চন্দ্রগঞ্জ থানাবাসী ও চন্দ্রগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীকে সচেতনতামূলক দিক নির্দেশনা প্রদান করেন এবং বিনা প্রয়োজনে ঘর থেকে বাহির না হওয়ার জন্য বলেন, প্রয়োজনে অবশ্যই মাস্ক পরিধান করে বের হওয়ার জন্য বলেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় চন্দ্রগঞ্জ বাজারের দুটি খাবার হোটেলে যথাক্রমে ৫হাজার ও ১০ হাজার টাকা করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

শেয়ার করুন