অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে ৬ জুয়াড়ীকে আটক করেছে র‌্যাব, থানায় সোপর্দ

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন কুশাখালী গ্রাম থেকে র‌্যাব রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে আটক করে চন্দ্রগঞ্জ থানায় সোপর্দ করেছে।

এ ব্যাপারে র‌্যাব লক্ষ্মীপুর ক্যাম্পের ডিএডি সাইফুল ইসলাম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করেছে।

জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল চন্দ্রগঞ্জ থানাধীন কুশাখালী ইউনিয়ন যুবলীগ সভাপতি হেডম জাহাঙ্গীরের বাড়ির পার্শ্ববর্তী সাহারা বেগমের বসত ঘরে গভীর রাতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় কুশাখালী গ্রামের নসু মিয়ার পুত্র জুয়াড়ি আনোয়ার হোসেন(২৬) রমজান আলীর পুত্র আরিফ হোসেন (২৫) আব্দুর রহমানের পুত্র নুর আলম(২৬) আলী হোসেনের পুত্র আরিফ হোসেন(২৪) ইসমাইল হোসেনের পুত্র আবু ছিদ্দিক(২৭) তোফাজ্জল হোসেনের পুত্র মোঃ স্বপন(২১)কে তাস ও নগদ টাকা সহ আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃতদের চন্দ্রগঞ্জ থানায় সোপর্দ করে র‌্যাবের পক্ষ থেকে জুয়া আইনে মামলা দায়ের করা হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, দীর্ঘ দিন ধরে আটককৃতরা এলাকায় জুয়া খেলে আসছিল। চন্দ্রগঞ্জ থানা পুলিশ র‌্যাবের দায়েরকৃত মামলায় আটককৃতদের আদালতে সোপর্দ করলে আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একে ফজলুল হক মামলার সত্যতা জানিয়েছে।

শেয়ার করুন