অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে বিদ্যুৎপিষ্ট হয়ে বাবুল নামের ১ জনের মৃত্যু!

নিহত মোজাম্মেল হোসেন বাবুল

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন চরশাহী ইউনিয়নে বিদ্যুৎপিষ্ট হয়ে মোজাম্মেল হোসেন  বাবুল(৪০) নামে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনার খবর শুনার সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করেন দাসের ফাঁড়ির পুলিশ পরিদর্শক মোঃ মফিজ উদ্দিন ও এস আই মোঃ আলমগীর।

জানাযায়, চন্দ্রগঞ্জ থানার ১২নং চরশাহী ইউনিয়নের ছোটভল্লবপুর গ্রামের রেনু মিয়া মাষ্টার বাড়ির রেনু মিয়া মাষ্টারের ছোট ছেলে মোজাম্মেল হোসেন বাবুল (৫ আগষ্ট) বৃহস্প্রতিবার দুপুর ২টার দিকে বিদ্যুৎপিষ্ট হয়ে মারা যায়। মৃত বাবুল ২টার দিকে বাড়ির সামনের রাস্তার পাশের একটি সুপারি গাছ থেকে একটি ষ্টীলের পাইপ দিয়ে সুপারি পাড়ার চেষ্টা করে । পাশেই ছিল পল্লী বিদ্যুতের লাইন। ষ্টীলের পাইপ গিয়ে বিদ্যুতের তারের সাথে লাগার মুহুর্তেই বিদ্যুৎপিষ্ট হয়ে পাশের ডোবায় পড়ে যায় বাবুল। স্থানীয় জাহাঙ্গীর হোসেন নামে একজন তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকে বিদ্যুতে সর্ট করে। পরে কোন রকম সে ছুটে বেঁছে যায়।

পরবর্তীতে স্থানীয়রা বাবুলকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলিয়া ঘোষণা করে। মোজাম্মেল হোসেন বাবুল চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি সিনিয়র সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলামের ভাতিজি জামাই। তার মৃত্যুতে চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়। মৃত বাবুলকে তার পারিবারিক কবরস্থানে দাপন করা হবে বলে জানা যায়। মৃত্যুকালীন বাবুল হোসেন স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েকে রেখে যায়।

শেয়ার করুন