অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে সাংবাদিকের ভাইয়ের মৃত্যুঃ বিভিন্ন মহলের শোক প্রকাশ

মরহুম বাহার উদ্দিন পাটোয়ারী (সংগৃহীত)

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরের বিশিষ্ট সাংবাদিক এবং চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক এস এম আওলাদ হোসেন এর মেঝ ভাই বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ বাহার উদ্দীন পাটোয়ারির জানাযা  (১২ আগষ্ট) সকাল ৯•৩০ টায় সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের বালাশপুর নোয়াহাট ইদগাহ ময়দানে বিপুল সংখ্যক মুসুল্লীদের উপস্থিততে সম্পন্ন হয়।

জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় মরহুমকে। গতকাল ১১ আগষ্ট সন্ধ্যা ৬•৫৫ মিঃ এর সময় বাহার উদ্দীন পাটোয়ারি(৫৫) নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে……….রাজেউন)।

মরহুম বাহার উদ্দিন পাটোয়ারীর মৃত্যুতে লক্ষ্মীপুর জেলার জেলার বিভিন্ন মহল গভীর শোক প্রকাশ করেছেন। চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের সভাপতি সিনিয়র সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম এক শোক বার্তায় জানান, মরহুম বাহার উদ্দিন পাটোয়ারী তার এলাকার জন্য একটি সম্পদ ছিল। তার মৃত্যুতে এলাকার অপুরনীয় ক্ষতি হয়ে গেল। মহান আল্লাহ মরহুমকে জা্ন্নাতের উচ্চ মাকাম দান করুন। পাশাপাশি মহান আল্লাহর কাছে শোকান্ত পরিবারকে ধৈর্য্য ধারন করার জন্য দোয়া করেন।

জানাযাতে উপস্থিত মুসল্লী এবং সমাজের মসজিদের ঈমাম সাহেব মরহুম বাহার উদ্দিন পাটোয়ারীর জীবনকালীন নানা স্মৃতিচারন করেন এবং তার মৃত্যুতে এলাকায় একটা শূন্যতার সৃষ্টি হয়ে গেছে বলে মন্তব্য করেন। পাশাপাশি মহান আল্লাহর কাছে দোয়া করেন এলাকার মসজিদ, মাদ্রাসাসহ সামাজিক সকল কাজে তার শূন্যতা যেন পূরণ করে দেয়।

উল্লেখ্য  তিনি গত ১ বছর ৩মাস  দুরারোগ্য ব্যাধি(ক্যানসার)তে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালীন তিনি ২ছেলে, স্ত্রী এবং হাজার হাজার গুণগ্রাহী রেখে যান।

শেয়ার করুন