April 27, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করার অভিযোগ মাত্র ১০০ টাকার জন্য

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলা সংবাদদাতাঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চররমনী মোহন এলাকায় ১০০টাকা চাঁদা না দেওয়ায় সফিক মোলতা নামের অটোরিকশা চালকে পপিটিয়ে হত্যা করা হয়েছে।
শুক্রবার (২৭ আগষ্ট) রাত  ১১ টা ৪৫মি. এর দিকে চররমনী মোহন এলাকা থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত সফিক স্থানীয় মজিদ মোলতার ছেলে।
নিহতের স্বজনরা জানান, সদর উপজেলার চর রমনী মোহন এলাকার আসমত আলী সড়ক বর্ষায় বৃষ্টিতে চলাচলের অনুপোযোগী হয়ে উঠে। সম্প্রতি তৌহিদ ও মামুনসহ কয়েকজন যুবক শ্রমিকদের দিয়ে ওই সড়ক মেরামত করেন। এরপর ওই সড়কে চলাচল করা যানবাহন থেকে টাকা তুলতে থাকেন তারা।
শুক্রবার বিকালে অটোরিকশা চালক সফিক ওই সড়ক দিয়ে যান। এ সময় তার কাছে ২০০ টাকা চাইলে তিনি ১০০ টাকা দেন। পরে সন্ধ্যায় সফিক ফেরার পথে তারা আবারও তাকে আটকিয়ে টাকা দাবি করে। টাকা না দেয়ায় তৌহিদ ও মামুনসহ ৭ থেকে ৮ জন যুবক তাকে বেধম মারধর করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করেন। এরপর কয়েকবার বমি করে তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ হাসপাতালের মর্গে পাঠায়।
লক্ষ্মীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মিমতানুর রহমান জানান, সড়ক সংস্কারের টাকা তুলতে গিয়ে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে অটোরিকশা চালক সফিক মারা যান। তার মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..