April 19, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে ১ সন্তানের জননীর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা

প্রতীকী ছবি

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা এলাকায় আসমা আক্তার(২২) নামের ১ সন্তানের মায়ের আত্নহত্যার খবর পাওয়া গেছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ শফিক উল্যাহ।

ঘটনাটি ঘটেছে চন্দ্রগঞ্জ ইউনিয়নের ধন্যপুর গ্রামের ফারুক কোম্পানীর বাড়িতে। মৃত আসমা আক্তার ফারুক কোম্পানী বাড়ির হাজী আমির হামজার মেয়ে। আসমার বাবা জানায় তাদের মেয়ের দীর্ঘ দিন থেকে মানসিক সমস্যা ছিল। বিয়ের পর থেকে এই সমস্যা আরো বাড়তে থাকে। আসমার ৫বছরের একটি ছেলে সন্তান আছে। তার নাম রেদোয়ান ইসলাম লাবীব (৫)।

আসমার স্বামী দুবাই প্রবাসী। তাদের বাড়ি একই ইউনিয়নের পূর্বরাজাপুর গ্রামে। আসমার বাবা জানান আমার মেয়ের জামাই ভালো মানুষ, তার কোন দোষ নাই। বরং সে আমার মেয়েকে বিয়ে করে নানা কষ্ট সহ্য করেছে আমার মেয়ের মানসিক সমস্যার কারনে।

জানাযায়  (২০ অক্টোবর) সন্ধ্যা ৭টা ৩০ মি. এর সময় আসমার বাবা এবং মা লাবীবকে নিয়ে তাদের রুমে শুয়ে থাকে। কিছুক্ষণ পর আসমার মেয়ে কোন সাড়া শব্দ না পেয়ে তার রুমে যায়। গিয়ে দেখে যে, তাদের মেয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে।

ঘটনার শুনার সাথে সাথে ঘটনাস্থলে যান চন্দ্রগঞ্জ অফিসার ইনচার্জ (ওসি)  এ কে ফজলুল হক। তিনি বলেন, মেয়েটির মানসিক সমস্যার কারনে আত্নহত্যা করেছে বলে মেয়ের পরিবার জানিয়েছে। মেয়ের পরিবারের কোন অভিযোগ না থাকায় স্থানীয় চেয়ারম্যানের প্রতিনিধির উপস্থিতিতে লাশ দাপন করা হয়।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..