ডিসেম্বর ৪, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

“মানুষের মত মানুষ হতে হবে”, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ’র বিদায় অনুষ্ঠানে ওসি এ কে ফজলুল হক

মুক্তিকন্ঠ ডেস্কঃ

“মানুষের মত মানুষ হতে হবে” কফলি উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক ২০২১ পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিলে বক্তব্যকালে এ কথা বলেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে ফজলুল হক।

বৃহস্প্রতিবার (২৫ নভেম্বর) সকাল ১১টায় কলেজ মিলনায়তনে ২০২১ সালের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব থাকার কথা ছিল কলেজ পরিচালনা কমিটির সভাপতি এম. আলাউদ্দিন। অত্র কলেজের অধ্যক্ষ, সরকার মোঃ জোবায়েদ আলী’র সভাপতিত্বে ও সহকারী প্রফেসর মোঃ শাহজাহান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে ফজলুল হক, অত্র কলেজের উপাধক্ষ্য প্রিয়ব্রত মজুমদার, কলেজের গভণিং বডির সদস্য মোঃ কামাল হোসেন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আলী হোসেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি এম মাসুদুর রহমান, সিনিয়র সহ-সভাপতি রাজিবুল ইসলাম নিশান, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সদস্য শাহ পরান শাকিল। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক ও কলেজের দাতা সদস্য মাওঃ মোঃ আব্দুল কুদ্দুছ, গভনিং বডির সদস্য ওহিদ মিয়া, কলেজের সকল শিক্ষকবৃন্দ ও কলেজের ছাত্র/ছাত্রীরা।

বক্তব্যে চন্দ্রগঞ্জ থানার ওসি সকল বিদায়ার্থীদের নানা রকম সম-সাময়িক বিষয় ও মটিভেশনাল কথা বলেন। পাশাপাশি বাবা-মায়ের সম্মান ও তাদের সাথে সব বিষয় শেয়ার করার কথা বলেন।

উল্লেখ্য এইচএসসি-২০২১ পরীক্ষা আগামী  ২রা ডিসেম্বর তারিখে অনুষ্ঠিত হবে।

 পরবর্তীতে দোয়া মাহফিল ও মোনাজাতের মাধ্যমে বিদায়ী শিক্ষার্থীদের জন্য দোয়া করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

শেয়ার করুন