মে ২২, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরাম

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  “চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরাম”। চন্দ্রগঞ্জ সাংবাদিক ফোরামের পক্ষে সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম ও সাধারন সম্পাদক এসএম আওলাদ হোসেন এই শুভেচ্ছা জানান। গত (২মে) এক লিখিত বাণীর মাধ্যমে ঈদুল ফিতরের শুভেচ্ছা  জানান তারা।

ফোরামের সাধারন সম্পাদক সাংবাদিক এসএম আওলাদ হোসেন শুভেচ্ছা বার্তায় বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীনের অশেষ কৃপায় আমরা পরিত্র রমজানের একদম শেষের দিকে। আগামীকাল ৩রা মে আমরা উদযাপন করতে যাচ্ছি মুসলমানদের সবচেয়ে বড় দুটি অনুষ্ঠানের একটি পবিত্র ঈদুল ফিতর। ধৈর্য্য ধরে আল্লাহর সন্তুষ্টির লক্ষ্যে ১মাস রোজা রেখে আগামীকাল আমরা পালন করব ঈদুল ফিতর। সবাই সবার অবস্থান থেকে সুষ্ঠ, সুন্দর ও সকলের অংশগ্রহণের ভিত্তিতে সকল প্রকার হিংসা বিদ্বেষ ভুলে এক সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিই। এই রমজান ও ঈদ যেন হয় আমাদের সবার ভবিষ্যতের বড় ধরনের শিক্ষা। মহান আল্লাহ আপনাদের সবার সহায় হোন।

সাংবাদিক মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, দীর্ঘ ১মাস সিয়াম সাধনার মধ্য দিয়ে মুসলিম উম্মাহ পবিত্র ঈদুল ফিতর উদযাপন করবে। সবাই সুষ্ঠ ও সুন্দর ভাবে যেন ঈদ উদযাপন করতে পারে মহান আল্লাহ কাছে এই দোয়া করি। পাশাপাশি যারা নাড়ীর টানে নিজ আত্নীয়-স্বজনের সাথে ঈদ পালনের উদ্দেশ্যে বিভিন্ন জায়গায় যাতায়াত করছেন, আপনারা তাড়াহুড়ো না করে সঠিকভাবে ও সুস্থ্য ভাবে বাড়ি পৌছান এবং অতিরিক্ত যাত্রীবাহী কোন পরিবহনে না উঠার অনুরোধ করছি। কারন এক বছর ঈদ করা যেন না হয়ে সারা জীবনের বড় ধরনের ক্ষতির কারন। মহান আল্লাহ আপনাদের সকলের মঙ্গল করুন ।

এছাড়াও ফোরামের উপদেষ্টা ইন্ডিপেন্ডেন্ট টিভি ও দৈনিক আজকের পত্রিকা’র লক্ষ্মীপুর জেলার জেলা প্রতিনিধি মোঃ আব্বাছ হোসেন’র জন্য দোয়া চেয়েছেন। আব্বাছ হোসেন গত শনিবার মোটর সাইকেল দূর্ঘটনায় মারাত্নক আহত হোন।

শেয়ার করুন