অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে ফেইসবুকে অস্ত্রের ছবি পোষ্টকারী কাউছার গ্রেপ্তার

ফেইসবুকে পোষ্টকৃত ছবি, ইনসেটে কাউছার

নিজস্ব প্রতিবেদকঃ

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা এলাকায় গত মাসে ফেসবুকে সরাসরি অস্ত্র প্রদর্শনকারী যুবককে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গত মাসে “খান মাহমুদ কাউছার” নামের আইডি থেকে একটি দেশীয় অস্ত্রের ছবি নিজ হাতে ও সিএনজি সিটে রেখে স্টোরীতে আপলোড করা হয়। যা সাথে সাথে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রচার করা হয়। অত্যন্ত স্পর্শকাতর বিষয় হওয়ায় লক্ষ্মীপুর জেলা পুলিশ ও চন্দ্রগঞ্জ থানা পুলিশের নজর এড়ায়নি বিষয়টি।

গত (০৪ মে) বুধবার চন্দ্রগঞ্জ থানার এসআই দুলাল মিয়া সঙ্গীয় ফোর্সসহ অভিযুক্ত আইডির মালিক কাউছারকে গ্রেপ্তার করে। এসআই দুলাল গ্রেপ্তারের বিষয়টির সত্যতা প্রকাশ করেন। তিনি জানান, অভিযুক্ত কাইছারকে গ্রেপ্তার করা হয়েছে, অস্ত্রের বিষয়ে এখনো কিছু স্বীকার করে নি।

স্থানীয়ভাবে জানা যায়, কাউছারসহ একটি সংঘদ্ধ চক্র নানা ধরনের অপকর্ম করে বেড়াচ্ছে এলাকায় পুলিশের নাকের ডগায়। নাম প্রকাশে অনিচ্ছুক কাউছারদের বাড়ির এক লোক জানায় কাউছারসহ এরা কয়েকজন মিলে একটি টিম, এদের কাছে আরো অস্ত্র আছে এবং  মাদক বিক্রি ও মাদকের আড্ডার সাথে এরা জড়িত। এখন সাধারন মানুষের প্রশ্ন এইসব অস্ত্রের যোগান দাতা বা এদের আশ্রয় পশ্রয়কারী কে বা কারা?? এই ধরনের অস্ত্রের মহড়া এই এলাকার সাধারন জনগন গত ইউপি নির্বাচনে দেখেছে।

গ্রেপ্তারকৃত কাউছার রামকৃষ্ণপুর গ্রামের গাছ ব্যাপারী বাড়ির শাহজাহানের ছেলে। এলাকার মানুষ জানায় কাউছার ও তার টিমের আরো সদস্য যারা নানা রকম অপকর্ম করছে এলাকায়। আরো যারা আছে তাদেরকেও গ্রেপ্তার করে আইনের আওতায় আনার আকুতি জানান এলাকার ভূক্তভোগী জনগন।

 

শেয়ার করুন

আরও পড়তে পারেন..