আগস্ট ১২, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, সা: সম্পাদক ওহাব মিয়া

সভাপতি কাশেম ও সাঃ সম্পাঃ আব্দুল ওহাব

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের ১ম কমিটি অনুমোদন। সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী ও সাধারন সম্পাদক আব্দুল ওহাব।

১লা জুন মঙ্গলবার চন্দ্রগঞ্জ থানাধীন হাজিরপাড়া ইউনিয়নের হাজিরপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে নবগঠিত কমিটি অনুমোদন করা হয়। ২০১৪ সালে চন্দ্রগঞ্জ থানা বাস্তবায়ন হওয়ার পর থেকে এই ১ম আওয়ামীলীগের কমিটি অনুমোদন করা হলো।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী এর আগে লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলন বাস্তবায়ন কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। সাধারন সম্পাদক আব্দুল ওহাব রাজনৈতিক জীবনে সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উত্তর জয়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্বে ছিলেন।

মোঃ আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।

এছাড়া লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, , লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামীলীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকুসহ  স্থানীয় কয়েক হাজার নেতা কর্মীরা উপস্থিত  ছিলেন।

শেয়ার করুন