আগস্ট ১২, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

রফিক সভাপতি গাজী মমিন সম্পাদক নির্বাচিত লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

রফিকুল ইসলাম ও গাজী মমিন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

জেলায় কর্মরত সাংবাদিকদের প্রাচীন সংগঠন লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির দ্বি-বার্ষীক সাধারণ সভা ও নির্বাচন সম্পর্ন্ন হয়েছে। সোমবার (১৩ জুন) বিকালে লক্ষ্মীপুর শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে এক সাধারণ সভায় দৈনিক লক্ষ্মীপুর কন্ঠের সম্পাদক মো. রফিকুল ইসলাম কে সভাপতি ও দৈনিক বাংলাদেশ কন্ঠের জেলা প্রতিনিধি গাজী মমিনকে সম্পাদক করে একুশ সদস্যের কমিটি ঘোষণা করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কমিটি ঘোষণা করেন দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভির জেলা প্রতিনিধি এবং লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মো. কামাল হোসেন।

বস্তুনিষ্ঠ সাংবাদিকতার বিকাশে অঙ্গীকারাবদ্ধ সংগঠনের এ কমিটির অন্য সদস্যরা হলেন দৈনিক তথ্য ধারার জেলা প্রতিনিধি আনোয়ার রহমান বাবুল সিঃ সহ-সভাপতি ও খবর পত্রের জেলা প্রতিনিধি মো. হাবিবুর রহমান সবুজ, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি মাসুদুর রহমান খান ভূট্টু, দৈনিক আজকের পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি মো. ফারুক হোসেনকে সহ-সভাপতি, লক্ষ্মীপুর বার্তা ও রাইজিং বিডির জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর হোসেন লিটন, দৈনিক সংবাদ সারাবেলার জেলা প্রতিনিধি মাহমুদুর রহমান মনজু, অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধি মো. জসিম উদ্দিনকে যুগ্ন সাধারণ সম্পাদক, দৈনিক শেয়ার বিজের জেলা প্রতিনিধি জুনায়েদ আহমেদকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক বর্তমান কথার জেলা প্রতিনিধি কাজী ওসমান মোর্শেদকে সহ-সাংগঠনিক সম্পাদক, নোয়খালী টিভির (অনলাইন) সিইউও সাফায়েত সাকিবকে সাহিত্য ও সাংস্কিৃতিক সম্পাদক, দৈনিক দিন প্রতিদিনের জেলা প্রতিনিধি এস এম আওলাদ সহ-সাহিত্য ও সাংস্কিৃতিক সম্পাদক, দৈনিক ভোরের দর্পণের প্রতিনিধি মোহাম্মদ হাছান প্রচার সম্পাদক, দৈনিক অধিকারের জেলা প্রতিনিধি রাকির হোসেন আপ্র সহ-প্রচার সম্পাদক, দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মো. তছলিমুর রহমান অর্থ সম্পাদক, দৈনিক আজকের পত্রিকার কমলনগর প্রতিনিধি মো. ইব্রাহীম ক্রীড়া সম্পাদক, দৈনিক মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী সহ-ক্রীড়া সম্পাদক, দৈনিক স্বদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মো. মনির হোসেন দপ্তর সম্পাদক।
এ সময় অতিথিদের মধ্যে আরও উপন্থিত ছিলেন, দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি মো. সেলিম উদ্দিন নিজামী, দৈনিক ভোরের ডাকের জেলা প্রতিনিধি ও লক্ষ্মীপুর প্রেসক্লাবের সহ-সম্পাদক মো. কামাল উদ্দিন, বিটিভির জেলা প্রতিনিধি মো. জহির উদ্দিন, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি মো. আব্বাছ হোসেন দৈনিক করোতোয়ার জেলা প্রতিনিধি একিউএম সাহাব উদ্দিন।
অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর রিপোটার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানব জমিনের জেলা প্রতিনিধি মো. ইউসুফ, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ফোরামের সদস্য সচিব ও দৈনিক আমার বার্তার জেলা প্রতিনিধি মো. আব্দুল মালেক নিরব, দৈনিক সমাজ সংবাদের জেলা প্রতিনিধি রাকিব হোসেন মিলন, দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি মো. এমরান হোসেন ও দৈনিক প্রথম ডাকের হাবিব আহমেদ প্রমূখ।

শেয়ার করুন