নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

নিভৃত আলো বাংলাদেশ’র পরিচিত সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

“বন্ধুত্ব দৃঢ় হোক সহযোগিতার বন্ধনে-এসো বন্ধু মানবতার কল্যাণে”।এই স্লোগান নিয়ে সেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “নিভৃত আলো বাংলাদেশ” লক্ষ্মীপুর জেলা কমিটির পরিচিতি সভা ও বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধনী অনুষ্ঠান ১২ জুলাই সন্ধ্যা ৭.০০ টায় লক্ষ্মীপর শহরের ঐতিহ্য কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়।

আমির মাহমুদ রাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ – মাইন উদ্দীন পাঠান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সরকারি কলেজের সহকারী অধ্যাপক – মোহাম্মদ হাসিবুল ছিদ্দিক। বিশিষ্ট সাংবাদিক, সামাজিক সংগঠক ও সময় নিউজ বিডি’র বার্তা সম্পাদক – এস এম আওলাদ হোসেন। বিশিষ্ট ব্যবসায়ি ও বাংলাদেশ গার্মেন্টস এক্সেসোরিজ এসোসিয়েশন কোষাধ্যক্ষ – ছালেহ আহমেদ রুবেল।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সোহরাব হোসেন জনির স্বাগত বক্তব্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিউদ্দিন ইকবাল,মাকছুদুর রহমান সুজন,মহিউদ্দিন রুবেল,শাজাহান পাঃ সুমন, মনির চৌধুরী, মাহবুব আলম বাচ্চু ও মোঃ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে মোঃ আকবর মুন্না সভাপতি ও সাহাদাৎ শরীফ কে সাধারণ সম্পাদক করে লক্ষ্মীপুর জেলা কমিটি ঘোষণা করা হয়। অতিথিগন ফুল,ফল ও কাঠ জাতিয় গাছের ছারা বিতরণের মধ্য দিয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন করেন।

শেয়ার করুন