অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

মরহুম সাংবাদিক জাকির হোসেন’র কবর জিয়ারত ও কৃষ্ণচূড়া ফুলের গাছ রোপন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলার প্রয়াত সিনিয়র সাংবাদিক মরহুম মো. জাকির হোসেন এর কবর জিয়ারত ও কৃষ্ণচূড়া গাছ রোপন।

লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির উদ্যোগে এই দোয়া ও বৃক্ষরোপনের আয়োজন করা হয়।

মরহুম সাংবাদিক জাকির হোসেন

মরহুম জাকির হোসেন দৈনিক সংবাদ পত্রিকার ষ্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২০০৫ সালে ১২ই সেপ্টেম্বর ইন্তেকাল করেন। তিনি লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। তিনি চন্দ্রগঞ্জ থানাধীন আমানী লক্ষ্মীপুর গ্রামের মরহুম আফজাল মিয়ার বাড়ির সাবেক ম্যাজিস্ট্রেট জয়নাল আবেদীনের বড় ছেলে। সাংবাদিক জাকির হোসেন ছিলেন সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত। তিনি এক নাগাঢ়ে ছিল একজন সমাজ সংস্করক, সত্য প্রকাশক ।

মরহুম সাংবাদিক জাকির হোসেন‘র কবর জিয়ারত ও বৃক্ষরোপনের সময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ হাছান, আমানী লক্ষ্মীপুর বেগম হামিদা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইউছুফ আলী, মো. শহিদ উল্যাহ, অধ্যক্ষ আমানী লক্ষ্মীপুর ইসলামিয়া মাদ্রাসা, মো. আব্দুল ওয়াজিদ, প্রধান শিক্ষক আমানী লক্ষ্মীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, কামরুল হাসান, সাবেক ইউপি সদস্য ও দাতা সদস্য আমানী লক্ষ্মীপুর বেগম হামিদা উচ্চ বিদ্যালয়, তাজুল ইসলাম ভূইয়া, সভাপতি চন্দ্রগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ, আরিফুল ইসলাম সুজন, আইনজীবী নোয়াখালী জজ কোর্ট, সাংবাদিক মানিক মজুমদারসহ এলাকার আরো অনেকে।

বৃক্ষরোপনের পরে মরহুম সাংবাদিক মো. জাকির হোসেন‘র আত্নার মাগফিরাত করে দোয়া করা হয়।

উল্লেখ্য এর আগে গত (২২ আগষ্ট) সোমবার লক্ষ্মীপুর জেলা রিপোটার্স ইউনিটির উদ্যোগে লক্ষ্মীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আলহাজ্ব গোলাম রহমান, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম এম এ মালেক,  প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ মরহুম মনোয়ার রহমান খোকন, প্রেসক্লাবের সাবেক দপ্তর সম্পাদক মরহুম ইসমাইল হোসেন জবু’র কবর জিয়ারত ও কৃষ্ণচূড়া ফুলের গাছ রোপন করা হয়।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..