অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি নুরুল আমিন সদস্য সচিব হাছান

সভাপতি নুরুল আমিন ও সদস্য সচিব মোহাম্মদ হাছান

যুক্তরাষ্ট্র প্রতিনিধিঃ

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নুরুল আমিনকে সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ হাছানকে সদস্য সচিব করে লক্ষ্মীপুর জেলার সর্ববৃহৎ বাণিজ্যিক কেন্দ্র চন্দ্রগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটি গঠিত হয়েছে।

বুধবার দুপুরে চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ হলরুমে এই কমিটি গঠন করা হয়। হাট-বাজার ব্যবস্থাপনা আইন২০১৮ এর বিধান মোতাবেক গঠিত কমিটির অপর সদস্যরা হলো চন্দ্রগঞ্জ ইউনিয়ন সহকারি ভূমি কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন, এলজিইডির কমিউনিটি ডেভলপমেন্ট অফিসার/অর্গানাইজার মোঃ আবুল বাশার, স্থানীয় ইউপি সদস্য মোঃ মহি উদ্দিন, সংরক্ষিত মহিলা সদস্য শাহানারা আক্তার, বাজারের ব্যবসায়ি ও ইউপি সদস্য মোঃ সফিকুল ইসলাম শিপন, ব্যবসায়ি মোহাম্মদ রফিকুল ইসলাম, মোঃ মোরশেদ আলম, ভ্যানও রিক্সা শ্রমিক এসোসিয়েশনের উপদেষ্টা গৌতম চন্দ্র মজুমদার, বাস-ট্রাক মালিক সমিতির প্রতিনিধি মোঃ সাহাব উদ্দিন।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল কাশেম চৌধুরী, চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগ সভাপতি বাবুল আনসারী, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাবেক যুগ্ন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। উল্যেখ্য চন্দ্রগঞ্জ বাজারে দুই হাজারের অধিক ব্যবসা প্রতিষ্ঠান ও ১৫টি ব্যাংকের শাখা রয়েছে।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..