অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

যুক্তরাষ্ট্রস্থ লক্ষ্মীপুর ডিষ্ট্রিক্ট ফ্রেন্ডস ফোরাম’র অনুমোদন, সভাপতি খোরশেদ, সাঃ সম্পাদক আনোয়ার

সভাপতি খোরশেদ আলম ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেন

মোহাম্মদ ফয়সাল, যুক্তরাষ্ট্রঃ

লক্ষ্মীপুর জেলার প্রবাসীদের নিয়ে আমেরিকাতে “যুক্তরাষ্ট্রস্থ লক্ষ্মীপুর ডিষ্ট্রিক্ট ফ্রেন্ডস ফোরাম”  ২১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন  করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন লক্ষ্মীপুর জেলার দত্তপাড়ার কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক ও দানবীর মো. খোরশেদ আলম এবং সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের বীরমুক্তিযোদ্ধ তোফায়েল আহম্মেদ এর মেঝ ছেলে বিশিষ্ট শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যক্তিত্ব আনোয়ার হোসেন পলাশ।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কমিটি অনুমোদন করা হয়। এখানে লক্ষ্মীপুর জেলার মোট ২১জনকে এই কমিটির বিভিন্ন পদের আসীন করা হয়। এই কমিটি আগামীতে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে যেকোন মানবিক কাজে হত দরিদ্রদের মাঝে এগিয়ে আসবে। যেকোন প্রাকৃতিক দূর্যোগ, ঘূর্ণিঝড়, মহামারী ইত্যাদিতে এই সংগঠন গরীব অসহায় মানুষের পাশে দাড়াবে অসহায়ের সহায় হয়ে।

এছাড়াও লক্ষ্মীপুর জেলার যেকোন বাসিন্দা যদি যুক্তরাষ্ট্রে আসে তখন তার যেকোন সাহায্যে এই ফোরাম এগিয়ে আসবে। যুক্তরাষ্ট্রে বসবাসরত কোন বাঙ্গালীও যদি কোন বিপদে পড়ে তাহলে এই ফোরাম তার পাশে দাড়াবে।

যুক্তরাষ্ট্রস্থ লক্ষ্মীপুর ডিষ্ট্রিক্ট ফ্রেন্ডস ফোরাম’র সাধারন সম্পাদক আনোয়ার হোসেন পলাশ জানান, “বিপদে বন্ধুর পরিচয়, আমাদের এই ফোরাম যেকোন যেকোন বিপদে অসহায় মানুষের পাশে দাড়াতে প্রস্তুত।”

যুক্তরাষ্ট্রস্থ লক্ষ্মীপুর ডিষ্ট্রিক্ট ফ্রেন্ডস ফোরাম’র সভাপতি মো. খােরশেদ আলম মুক্তিকন্ঠকে জানান, “ মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, এই লক্ষ্যে আমাদের এই ফোরাম কাজ করে যাবে। আমরা সব সময় সাধারন অসহায় মানুষের কল্যানে কাজ করব। যুক্তরাষ্ট্রে যদি কোন বাঙ্গালী বা কোন লক্ষ্মীপুরের প্রবাসী বিপদের পড়ে আমরা তার পাশে দাড়াবো এবং তাকে যেকোন সাহায্য করতে আমরা সদা প্রস্তুত থাকব।”

শেয়ার করুন

আরও পড়তে পারেন..