অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময়

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা ২০২২ উপলক্ষ্যে চন্দ্রগঞ্জ থানার উদ্যোগে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকার সময় চন্দ্রগঞ্জ থানা এলাকার মোট ১৫টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারন সম্পাদকদের নিয়ে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিনের সভাপতিত্বে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফারুক উদ্দিন, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, বাদল মজুমদার সভাপতি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চন্দ্রগঞ্জ থানা,  জয়দেব দেবনাথ, সাধারন সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, চন্দ্রগঞ্জ থানা,  বিধান কুমার পাল সভাপতি, সর্বজয়া পূজা মন্ডপ, বাবু হারাধন পাল সাধারন সম্পাদক সর্বজয়া পূজা মন্ডপ, ভাষান কর্মকার, সভাপতি নবশক্তি পূজামন্ডপ, পরেশ কর্মকার সাধারন সম্পাদক নবশক্তি পূজামন্ডপসহ আরো অনেকে।

অনুষ্ঠানে উপস্থিত অনেকেই বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোসলেহ্ উদ্দিন সকল সমস্যা গুলো সমাধান কল্পে বলেন, একটি সুষ্ঠ ও সুন্দর পুরিবেশে শারদীয় দূর্গাপূজা উৎসব পালনে চন্দ্রগঞ্জ বদ্ধপরিকর। এছাড়াও যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে চন্দ্রগঞ্জ থানা পুলিশ প্রস্তুত এবং নিরাপত্তার বিষয়ে কোন প্রকার কার্পণ্য করা হবেনা বলেও জানান এই কর্মকর্ত।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..