অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে মোটরসাইকেল চোর চক্রের ২সদস্য আটক, ২টি মোটরসাইকেল উদ্ধার

মুক্তিকন্ঠ ডেস্কঃ
লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানা পুলিশ সদর উপজেলার দাসের হাট পশ্চিম বাজার থেকে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের দুই সদস্যকে আটক করেছে। এ সময় পুলিশ তাদের কাছ থেকে বিক্রির জন্য নিয়ে আসা হিরো হোন্ডা ব্রান্ডের একটি ও বাজাজ প্লাটিনা ব্রান্ডের একটি সহ দুইটি মোটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়।

আটককৃত মোটরসাইকেল চোরেরা হলো নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরজব্বার থানার চরমজিদ ভূঁইয়ার হাট গ্রামের আব্দুর রহমানের পুত্র মোঃ শাহজাহান(২০) ও একই জেলার হাতিয়া উপজেলার মোহাম্মদপুর গ্রামের রুহুল আমিনের পুত্র মোঃ ওসমান(২১)। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘ দিন ধরে মোটরসাইকেল চুরি ও বিক্রির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বুধবার দুপুরে চন্দ্রগঞ্জ থানা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়  মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে চন্দ্রগঞ্জ থানার দাসের হাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্যাহ আল ফারুকের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্স এএসআই মো. ফরহাদ, এএসআই মো. আনোয়ার ও এএসআই মে. ইসমাঈলের সহায়তায়  অভিযান চালিয়ে আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের এই দুই সদস্যকে আটক করতে সক্ষম হয়। আটককৃতদের বিরুদ্ধে এস আই মোঃ আব্দুল্যাহ আল ফারুক বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। গত এক সপ্তায় লক্ষ্মীপুর জেলা পুলিশ জেলার রামগঞ্জ, সদর ও চন্দ্রগঞ্জ সহ বিভিন্ন স্থান থেকে মোটর সাইকেল চোর চক্রের ১০ সদস্যকে আটক ও তাদরে কাছ থেকে চোরাই মোটর সাইকেল উদ্ধার করেছে।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন জানান, ২টি চোরাই মটরসাইকেলসহ ২জন চোর চক্রের সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে, তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..