অক্টোবর ৭, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের দূর্গা পূজামন্ডপ পরিদর্শন

মুক্তিকন্ঠ ডেস্ক:

লক্ষ্মীপুর জেলার জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ চন্দ্রগঞ্জ থানাধীন বিভিন্ন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।

বৃহস্প্রতিবার বিকাল থেকে তিনি চন্দ্রগঞ্জ থানা একলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। সন্ধ্যার পরে তিনি চন্দ্রগঞ্জে অবস্থিত ২টি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

প্রথমে তিনি চন্দ্রগঞ্জ বাজারস্থ কালী মন্দিরের পূজার প্রস্তুতি পরিদর্শন করেন এবং পরে হাশেম অটো রাইচ মিলের মাঠে অবস্থিত সর্বজয়া দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।

এসময়  উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মো. ইমরান হোসেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মকবুল হোসেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চন্দ্রগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি নুরুল আমিন, চন্দ্রগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব মোহাম্মদ হাছান, চন্দ্রগঞ্জ থানা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক জয়দেব দেবনাথ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ্য, খ্রিষ্ট্রান ঐক্য  কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক গৌতম চন্দ্র মজুমদারসহ বাজারের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ  ও সনাতন ধর্মালম্বী বিভিন্ন নেতাকর্মী।

পরিদর্শনকালে জেলা প্রশাসক স্থানীয় চেয়ারম্যান নুরুল আমিনকে পূজা মন্ডপ এলাকায় সময় দেওয়ার জন্য বলেন ও স্থানীয় ব্যবসায়ীদের পাহারা যে কোন ধরনের অস্থিতিশীল পরিস্থিতি দেখলে আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার আহ্বান জানান।

শেয়ার করুন

আরও পড়তে পারেন..