নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুর পুলিশ সুপারের চন্দ্রগঞ্জের সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময়

মুক্তিকন্ঠ ডেস্ক:

লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার উদ্যোগে সকল শ্রেণী পেশার মানুষের সাথে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ এর সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।
শনিবার বিকাল ৪টায় চন্দ্রগঞ্জ বাজারস্থ রাজমুকুট কমিউনিটি সেন্টারে এই সভার আয়োজন করা হয়।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোসলেহ্ উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এম. আলাউদ্দিন, লক্ষ্মীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলী, থানা আওয়ামীলীগের সা. সম্পাদক আবদুল ওহাব, চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, সাংবাদিক রফিকুল ইসলামসহ সকল ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য এবং সর্বস্তরের সাধারন জনগণ।
উপস্থিত বক্তারা চন্দ্রগঞ্জ থানা এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন। উল্লেখযোগ্য ইভটিজিং, যানযট, কিশোর অপরাধ, চুরি-ডাকাতি ও এলাকা ভিত্তিক বিশেষ বিশেষ সমস্যা নিয়ে আলোচনা করেন।
লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ তার বক্তব্যের শুরুতে ধর্মীয় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং পবিত্র কোরআনের বিভিন্ন আয়াতের ব্যাখ্যা করেন। এছাড়াও তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙ্গালী জাতির সর্বজনীন একজন নেতা এবং বাঙ্গালী জাতির জন্য একটি শ্রেষ্ঠ উপহার। আসন্ন দূর্গা পূজা সুষ্ঠু, সুন্দর এবং নির্বিঘ্নে পালন করার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি সবাইকে স্বোচ্ছার থাকার জন্য আহ্বান করেন। এছাড়াও জেলার আইন শৃঙ্খলা তথা চন্দ্রগঞ্জ থানার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রনে জেলা পুলিশ সব সময় কাজ করে যাবে। দলমত নির্বিশেষে অপরাধীকে অপরাধী হিসেবেই আইনের আওতায় আনা হবে। এছাড়াও উপস্থিত বক্তারা যেসকল সমস্যার কথা উল্লেখ করেছেন সেগুলো নির্মুলেও জেলা পুলিশ কঠোর হস্তে কাজ করবেন। মাদক এবং জুয়ার বিষয়ে কঠোর হুশিয়ারী দিয়ে পুলিশ সুপার বলেন, মাদকের বিষয়ে শূন্য টলারেন্স পাশাপাশি জুয়ার বিষয়েও কোন প্রকার ছাড় দেওয়া হবে না।

শেয়ার করুন