নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা হত্যার ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় মামলা! গ্রেপ্তার ০১

মুক্তিকন্ঠ ডেস্ক:

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুরে স্বশস্ত্র সন্ত্রাসী দ্বারা নিহত যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারী(৪৫) হত্যার ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

নিহত যুবলীগ নেতা আলাউদ্দিন

শনিবার (০১ অক্টোবর) রাতেই চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করা হয়। যাহা চন্দ্রগঞ্জ থানার হত্যা মামলা নং- ০১, তারিখ: ০১-১০-২০২২ইং। এতে প্রধান আসামী করা হয় ছোট নিশান নামের এক আসামীকে। মামলায় মোট ১৪জনকে এজাহার নামীয় আসামী এবং অজ্ঞাতনামা আরো ১৫/২০ জনকে আসামী করা হয়। এদের মধ্যে জাবেদুর রহমান(৪০) নামে ৫নং এজাহার নামীয় আসামীকে গ্রেপ্তার করেছে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

প্রসঙ্গত, গত শুক্রবার (৩০ সেপ্টেম্বর)  রাত ১০ টার দিকে বশিকপুর ইউনিয়নের রশিদপুর গ্রামের পোদ্দার দীঘির পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, আলাউদ্দিন পাটোয়ারী দীঘির পাড়ে কালভার্টের উপর বসে মোবাইলে কথা বলছিলেন হঠাৎ ৫/৬ জন স্বশস্ত্র  সন্ত্রাসী এসে তাকে লক্ষ করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। একপর্যায়ে মুমূর্ষু অবস্থা তাকে সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে যুবলীগ কর্মী নিহতের খবর ছড়িয়ে পড়লে তাৎক্ষনিকভাবে সদর হাসপাতালে ছুটে আসেন লক্ষ্মীপুর-২ আসনের সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, জেলা যুবলীগের সাবেক সভাপতি এ কে এম সালাহউদ্দিন টিপু। তাঁরা হত্যাকারীদের গ্রেফতার করতে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন মুক্তি কণ্ঠকে জানান, যুবলীগ নেতা আলাউদ্দিন পাটোয়ারী হত্যার ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে এবং এজাহার নামীয় একজন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন