নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমতির চন্দ্রগঞ্জ শাখার ত্রি-বার্ষিকী নির্বাচন! সভাপতি শাহাজাহান, সাঃ সম্পাদক মোস্তাফিজ

সভাপতি শাহজাহান এবং সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান

বাংলাদেশ দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমিতির চন্দ্রগঞ্জ শাখার কাৰ্য্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে। ভোটার সংখ্যা কম থাকলেও ভোটারদের মাঝে নির্বাচনের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) সকাল ১০ টা থেকে দুপুর ৩টা পর্যন্ত স্বতঃস্ফূর্ত ভাবে সমিতির ৩৭ জন ভোটার তাদের নিজ কার্যালয়ে ভোট দেন।

সহ-সভাপতি পদে মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শরিফ উল্যা , অর্থ বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সাখাওয়াত হোসেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে বেশি ভোট পেয়ে নির্বাচিত হন।

এছাড়াও বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি মো. শাহ জাহান, সহ-সাধারণ সম্পাদক ছাবির আহাম্মেদ রাজু , প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনিবাহি সদস্য আজিজুল হক জয়ী হন। ত্রি-বার্ষিক এই নির্বাচনে রিটার্নিং অফিসার মহি উদ্দিন, প্রিজাইটিং অফিসার নার্গিস আক্তার, সহকারী-প্রিজাইটিং অফিসার কামাল হোসেন দায়িত্ব পালন করেন। নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন রিটার্নিং অফিসার মহি উদ্দিন।

১৯৪৬ সাল থেকে প্রতিষ্ঠিত চন্দ্রগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের বাংলাদেশ দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমতির চন্দ্রগঞ্জ শাখার নির্বাচনে এবার ৩৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। তারা আগামী ৩ বছরের জন্য সমিতির ০৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির জন্য নির্বাচিত হয়েছেন।

নব নির্বাচিত কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশ দলিল লেখক ও ভেন্ডার কল্যাণ সমতির লেখকগণের অধিকার আদায় ও দলিল সংক্রান্ত সকল অগ্রণী ভূমিকা রাখবো আমরা।

শেয়ার করুন