নভেম্বর ২৬, ২০২২

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

নোয়াখালীতে ব্যবসায়ির বাড়িতে সন্ত্রাসী হামালা ভাংচুর ও গুলি

ইনসেটে ভূক্তভোগী হারুনুর রশিদ

নোয়াখালী প্রতিনিধিঃ
শনিবার দিবাগত গভীর রাতে অজ্ঞাত সন্ত্রাসীরা ব্যবসায়ি হারুনুর রশিদের বসত ঘরে হামলা ও ভাংচুর চালিয়েছে। লক্ষ্মীপুর জেলার সীমান্ত সংলগ্ন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার লক্ষণপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।

এ সময় হামলাকারিরা ব্যবসায়ি হারুনুর রশিদের বসত ঘরের টিনের বেড়া কুপিয়ে তছনছ ও ঘর লক্ষ্য করে বোমা মারে এবং গুলি চালায়। হারুনুর রশিদের পরিবারের অন্যান্য লোকজন জানায় রাতে ২টা ৩০এর সময় আমরা চিৎকর শুনে ঘুম থেকে  উঠে যাই, পরে শুনি বাহিরে বিকট শব্দ হচ্ছে, আমরা দরজা খুলতে গেলে দেখি দরজা বাহিরে থেকে আটকানো। সন্ত্রাসীরা বোমা ও গুলি মেরে টিনের ঘরকে ধারালো অস্ত্র দিয়ে তছনছ করে দেয়।

খবর পেয়ে রাতেই রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এ এস আই আলী আহাম্মদের নেতৃত্বে টহল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হামলা চালানো হয় বলে দাবী করছেন হারুনুর রশিদ ও তার বড় ভাই খোরশেদ আলম এবং নুর আলম। হারুনুর রশিদ ছয়ানী ইউপি’র লক্ষণপুর গ্রামের বরকন্দাজ বাড়ির সফি উল্যার ছেলে।
এ দিকে হারুনুর রশিদের পরিবার জানান, তাদের সাথে যাদের জমিজমা নিয়ে বিরোধ তাদের ঘরের মেয়ে ও ছেলের বউরা তাদের হুমকি ধমকি দিচ্ছে তাদের পরিবারের ছেলে এবং পুরুষদের নারী নির্যাতনের মামলা দিয়ে ফাঁসাবে।

শেয়ার করুন