ফেব্রুয়ারি ৮, ২০২৩

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে জুয়েলারী দোকানে চুরি! বিরাট অংকের ক্ষতির অভিযোগ

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারে জুয়েলারী দোকানে চুরির ঘটনা ঘটেছে।

চন্দ্রগঞ্জ মধ্য বাজারের অনিক শিল্পালয় নামক একটি জুয়েলারী দোকানে এ ঘটনা ঘটেছে। দোকানে মালিক পলাশ চন্দ্র কুরী জানান প্রায় ২২ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৩ লাখ টাকার মত চুরি হয়েছে।

ঘটনা শুনেই ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সোহেল রানা ও চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তহিদুল ইসলাম ।

প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৃহস্প্রতিবার রাতে অথবা শুক্রবার রাতে এই চুরির ঘটনা ঘটেছে। কারন  শুক্রবার চন্দ্রগঞ্জ বাজারে স্বর্ণ দোকান বন্ধ থাকে। বৃহস্প্রতিবার রাতে দোকান বন্ধ করে যাওয়ার পর শনিবার সকালে দোকানের মালিক দোকানে এসে দেখে দোকানের সবকিছু এলোমেলো এবং পিছনের দরজা ভাঙ্গা। তখন দেকানের মালিক পলাশ আশেপাশের ব্যবসায়ীদের বিষয়টি অবগত করেন।

ঘটনা শুনেই চুরি হওয়া দোকানে যান চন্দ্রগঞ্জ বণিক সমিতির সাধারন সম্পাদক মোহাম্মদ রফিকুল ইসলামসহ চন্দ্রগঞ্জ বণিক সমিতির অন্যান্য সদস্যরা। চন্দ্রগঞ্জ বণিক সমিতির সভাপতি মোঃ নিজাম উদ্দিন জানান, আমরা চন্দ্রগঞ্জ বাজারের ব্যবসায়ীদের স্বার্থে কাজ করছি, আমরা প্রশাসনিকভাবে ও  নিজস্বভাবে চোর সনাক্তের চেষ্টা করছি। এছাড়াও দোষীদের দ্রুত আইনের আওতায় আনার জোর দাবী জানান তিনি।

অনিক শিল্পালয়ের স্বত্বাধিকারী পলাশ চন্দ্র কুরী জানান, আমি নিঃস্ব হয়ে গেলাম, আমার সব নিয়ে গেলো। সিন্দুকের ভেতরে স্বর্ণ না রাখার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, সব ট্রে তো আর সিন্ধুকে ধরে না। তাই কিছু স্বর্ণ বাহিরে তাকের ভিতেরে রেখে যাই।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ তহিদুল ইসলাম জানান, বিষয়টি আমরা বিভিন্ন সিসি টিভি ফুটেজ পর্যালোচনা করে খতিয়ে চোর সনাক্তের চেষ্টা করছি।

শেয়ার করুন