April 24, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

চন্দ্রগঞ্জ থানাধীন আলোচিত বশিকপুর ইউনিয়নে পুলিশ সুপার ডে ও বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মার্চ) বিকালে চন্দ্রগঞ্জ থানার অন্তর্গত পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পের ব্যবস্থাপনায় এই সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তহিদুল ইসলাম এর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কৃষি মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা মো. কায়কোবাদ। অনুষ্ঠানের সঞ্চালনা করেন পোদ্দার বাজার পুলিশ ক্যাম্পোর ইনচার্জ  এসআই ইখতার মিয়া ।

উক্ত সভায় আরো উপস্থিত ছিলেন, ডিআই ওয়ান একেএম আজিজুর রহমান মিয়া, লক্ষ্মীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসলেহ্ উদ্দিন, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বশিকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল কাশেম জিহাদী, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানাসহ এলাকার সর্বস্তরের জনগণ।

বিশেষ অতিথির বক্তব্যে অতিরিক্ত সচিব বীরমুক্তিযোদ্ধা  মো. কায়কোবাদ বলেন, ‘সবাই শুধু পুলিশের সুনাম করে গেল, পুলিশের  কি কোন দোষ নাই? এধরনের সভায় দোষ-গুণ উভয়েই আসতে হবে’। এছাড়াও তিনি আরো বলেন,‘আবুল কাশেম জিহাদী যেভাবে একটি সন্ত্রাসীদের তালিকা দিয়েছে, ঠিক অনুরূপ বর্তমান চেয়ারম্যানের থেকেও একটি তালিকা নেওয়া হোক, তারপর যাচাই-বাচাই করে ব্যবস্থা নিলে ভালো হবে’।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, ‘পুলিশ সুপার ডে বাংলাদেশে প্রথম লক্ষ্মীপুরেই আরম্ভ। বশিকপুরে সন্ত্রাসী বাহিনীর কোন স্থান নেই। আপনাদের যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দরজা সবসময় খোলা। আপনারা আমাদের সহযোগিতা করেন। আপনারা সহযোগিতা করলে এই বশিকপুরকে সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ও ইভটিজিং মুক্ত করতে পারবো। এছাড়াও তিনি আবুল কাশেম জিহাদী ও বর্তমান চেয়ারম্যান মাহফুজুর রহমানকে একসাথে এলাকার উন্নয়নের জন্য কাজ করার আহ্বান জানান।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..