April 16, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে ২৭ দিন পরে মারা গেছে দুর্বৃত্তের হামলায় আহত ব্যবসায়ী ইমতিয়াজ

নিহত ব্যবসায়ী ইমতিয়াজ

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরের ছিনতাই করার সময় গুরুতর আহত ব্যবসায়ী নুরুল ইসলাম ইমতিয়াজ ২৭ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

শনিবার (১৫ এপ্রিল) দিবাগত রাত ৩.৩০ মি. এর সময় ঢাকার লং লাইফ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে থাকা অবস্থায় ২৭ দিন পর মারা যায় এই ব্যবসায়ী। পারিবারিকসূত্রে বিষয়টি নিশ্চিত করেন ইমতিয়াজের বড় ভাই সাইফুল ইসলাম।

নিহত ব্যবসায়ী ইমতিয়াজ

এই ঘটনায় পুলিশ গত ২৩মার্চ ২জনকে গ্রেপ্তার করলেও বাকী আসামীরা রয়ে গেছে ধরা ছোয়ার বাহিরে। আটককৃত আসামীদের মধ্যে মূল আসামী হলো পারভেজ অপরজন ইউসুফ। পুলিশ পারভেজের নিকট থেকে ১টি ব্যাগ, ১ মোবাইল, ৩টি চেকবই ও নগদ ৮৪৬০/- টাকা উদ্ধার করে। বাকী আসামীদের না ধরার বিষয়ে এলাকায় সাধারন জনগণের মাঝে মিশ্র ক্ষোভ দেখা যায়।

২৩ মার্চ ভিকটিম ইমতিয়াজের মা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে আটককৃত ২জন আসামীকে তাদের স্বীকারোক্তিমূলে উক্ত মামলায় জেলা হাজতে প্রেরণ করা হয়।

প্রঙ্গগত, গত ২০ মার্চ রাত ১০টার পরে চন্দ্রগঞ্জ থানাধীন কামারহাট বাজারের ব্যবসায়ী নুরুল ইসলাম ইমতিহয়াজ বাড়ি যাওয়ার সময় পূর্বপরিকল্পিতভাবে ওঁৎপেতে থাকা আসামীরা তার উপর হামলা করে। এসময় তার সাথে থাকা নগদ টাকা ও মোবাইল নিয়ে যায় হামলাকারীরা। ভিকটিমের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত করে তাকে আহত অবস্থায় তার বাড়ির সামনে ফেলে রেখে যায়। পরে তার ভাগিনা তাকে দেখে হাসপাতালে নিয়ে যায়। সর্বশেষ তাকে ঢাকার কলাবাগান লং লাইফ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়, সেখানেই আহত হওয়ার ২৭ দিন পরে মারা যায় ব্যবসায়ী ইমতিয়াজ।

নিহত ব্যবসায়ী নুরুল ইসলাম ইমতিয়াজ(৩২) চন্দ্রগঞ্জ থানাধীন কামারহাট বাজারের জেএম টেলিকমের স্বত্তাধিকারী ও গণিপুর গ্রামের গনি মুন্সী বাড়ির মৃত আব্দুল মালেকের ছেলে। ইমতিয়াজের মৃত্যুর ঘটনায় গণিপুর গ্রামের নেমে এসেছে শোকের ছায়া।

বাকী আসামী গ্রেপ্তারের বিষয়ে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) বিকাশ চক্রবর্তী জনান, ‘বাকী আসামীদের ধরতে কয়েকবার অভিযান পরিচালনা করা হয়েছে, বর্তমানে অভিযান অব্যাহত আছে’।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তহিদুল ইসলাম জানান, ‘ইমতিয়াজের মৃত্যুর খরবটি পেয়েছি, নিয়মতান্ত্রিকভাবে এখন হত্যা মামলা হবে আর বাকী আসাসীদের প্রেপ্তার করার জন্য অভিযান অব্যাহত আছে’।


শেয়ার করুন