April 25, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে সাবেক যুবলীগ ও ছাত্রলীগ নেতা সন্ত্রাসীর গুলিতে নিহত

সাবেক জেলা যুবলীগ নেতা নোমান ও সাবেক জেলা ছাত্রলীগ নেতা রাকিব

শেয়ার করুন

 

মুক্তিকন্ঠ ডেস্কঃ
লক্ষ্মীপুরে জেলা যুবলীগের সাধারন সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক স্বশস্ত্র সন্ত্রাসীদের আক্রমনে গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে।
লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান ও সাবেক ছাত্রলীগ নেতা রাকিব ইমাম দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন। দুর্বৃত্তরা নোমানের মাথায় গুলি করলে তিনি ঘটনাস্থলেই মারা যান। ছাত্রলীগ নেতা রাকিব ইমামকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসকরা তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। ঢাকায় নেওয়ার পথে রাকিব মারা যান।

গতকাল (২৫ এপ্রিল) মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারের পশ্চিম পাশে এ হামলার ঘটনা ঘটে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মোঃ আনোয়ার হোসন। তিনি আরো জানান, নোমান ও রাকিবের মাথায় ও মুখে গুলির চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের চুড়ান্ত রিপোর্টের পর জানা যাবে কয়টি গুলি লেগেছে।
নিহত নোমান বশিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মাহফুজুৃর রহমানের ছোট ভাই ও জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। রাকিব ইমাম জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বশিকপুর ইউনিয়ন পরষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা। এদিকে নোমানকে গুলি করার খবরে হাসপাতালে যান লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। বশিকপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান হাসপাতালে সাংবাদিকদের জানান, সাবেক চেয়ারম্যান কাশেম জিহাদির বাহিনী তাদের গুলি করে হত্যা করে।
চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. তহিদুল ইসলাম জনান,‘ ঘটনা শুনার সাথে সাথেই ঘটনাস্থলে যাই। বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। নোমান ও রাকিবের হত্যাকারীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে’।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..