April 19, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড, দ্রুত ফায়ার স্টেশন স্থাপনের দাবী ব্যবসায়ীদের

আগুনে পুড়ছে ৫টি দোকান

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

চন্দ্রগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ড হয়েছে, এতে ৫টি দোকান পুড়ে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারনা করা হয়।

বৃহস্প্রতিবার (৪মে) রাত ২টা ১০মি. সময় লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ বাজারের আফজাল রোডের পূর্ব পাশের এ অগ্নিকান্ডের ঘটনা ঘটৈ। এতে প্রায় ৫টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়ভাবে এবং ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানায়, মূলত বৈদ্যুতিক সর্ট-সার্কিট থেকেই অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ৫টি দোকানে প্রায় ২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছেন ফায়ার ব্রিগেডের কর্মকর্তারা।

ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হন চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. তহিদুল ইসলাম, ইন্সপেক্টর (তদন্ত) মফিজুর রহমানসহ সঙ্গীয় ফোর্স। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান গুলো যথাক্রমে- ইসমাইলের কনফেকশনারী , মাসুদ মেটাল, প্রদীপের সেলুন দোকান, সিরাজের চা দোকান এবং সর্বশেষ ‍ইউসুফের ফার্ণিচার দোকান।

আগুন লাগার সাথে সাথে উপস্থিত সাধারন জনগন পানি ঢেলে আগুনকে ছড়াতে দেয় নি। পরে লক্ষ্মীপুর ফায়ার ব্রিগেড এসে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে নিয়ে আসে।

উপস্থিত ব্যবসায়ীরা জানান, দীর্ঘদিন থেকে চন্দ্রগঞ্জ বাজারে একটি ফায়ার স্টেশন স্থাপনের দাবী জানিয়ে আসছে সবাই, কিন্তু এখন পর্যন্ত কোন কার্যকরী পদক্ষেপ নাই।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..