মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জাক-জমকপূর্ণভাবে মহান মে দিবস পালিত

শেয়ার করুন

শ্রমিক-মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জাতীয় শ্রমিকলীগ চন্দ্রগঞ্জ থানা শাখা ও চন্দ্রগঞ্জ রিক্সা শ্রমিক ট্রেড ইউনিয়নের উদ্যোগে মহান মে দিবস পালিত হয়েছে।

বধুবার সকাল ১১টার দিকে চন্দ্রগঞ্জ আফজাল রোড সংলগ্ন স্থানে মহান মে দিবসের অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন, রিক্সা শ্রমিক ট্রেড ইউনিয়ন চন্দ্রগঞ্জ শাখার সাধারন সম্পাদক মো. দুলাল হোসেন।

এ উপলক্ষে বুধবার সকালে চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে প্রধান সড়কে র‌্যালি, বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতার করা হয় শ্রমিক ও সাধারণ জনগণের মাঝে।
এই সময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সহ সভাপতি এম ছাবির আহম্মেদ,  দপ্তর সম্পাদক মো. মোরশেদ আলম, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন লিটন, জাতীয় শ্রমিকলীগ চন্দ্রগঞ্জ থানার সভাপতি আবু ছিদ্দিক মুন্না, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক কাজী সোলাইমান, সহ সাধারণ সম্পাদক বাবু গৌতম মজুমদার, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, জাতীয় শ্রমিকলীগ চন্দ্রগঞ্জ থানার সাবেক সভাপতি ইয়াকুব মিয়া, রিক্সা শ্রমিক ট্রেড ইউনিয়ন সাধারন সম্পাদক মো. দুলালসহ জাতীয় শ্রমিকলীগ ও রিক্সা শ্রমিক ট্রেড ইউনিয়নের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..