মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে কয়েক ঘন্টার ব্যবধানে দুই নারীর মৃত্যু

লক্ষ্মীপুর ম্যাপ

শেয়ার করুন

মুক্তিকণ্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুরে কয়েক ঘণ্টার ব্যবধানে একই এলাকায় দুই নারীর মৃত্যু হয়।

মঙ্গলবার (২৭আগষ্ট) সাফওয়ান টাওয়ার আশ্রয় কেন্দ্রের ৭তলা থেকে ভুলবশত লিফটের খালি রুমে বিবি কুলসুম (৩১)নামের একজন পড়ে সন্ধ্যা ৭টায় ঘটনাস্থলে মারা যায়। এছাড়াও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ আশ্রয় কেন্দ্র কোহিনুর বেগম (৭০) নামে এক বৃদ্ধা রাত ১১টায় স্টোক করে মারা যায়।

নিহত কুলছুম নোয়াখালীর বেগমগঞ্জের রাজগঞ্জ ইউনিয়নের ছয়ানী গ্রামের মো. রুবেলের স্ত্রী এবং নিহত কোহিনুর বেগম লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানাধীন শেখপুর গ্রামের সোনালি দীঘির দক্ষিণ পাড়ের মৃত আলম হোসেনের স্ত্রী।

স্থানীয় ও পরিবার জানায়, কুলছুম স্বজনদের দেখতে সাফওয়ান টাওয়ার আশ্রয় কেন্দ্রের আসে। এসময় ভবনের ৭ তলায় উঠে ভুলবশত লিফটের খালি জায়গায় পা দিলে তিনি নিচে পড়ে যায়। এতে মাথা-মুখসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর আহত হয়।  এছাড়াও রাত ১১ঘটিকার সময় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ আশ্রয় কেন্দ্রে ৭০ বছর বয়সী কহিনুর বেগম হঠাৎ স্টোক করে। দুই জনকেই স্থানীয় এসএমকে হসপিটালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করে।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ৭তলা ভবন থেকে পড়ে কুলছুম নামে এক নারী মারা গেছেন। তিনি ঘটনাস্থলে আত্মীয়দের দেখতে এসেছেন বলে শুনেছি, এছাড়ও রাত ১১টায় কফিল উদ্দিন কলেজ আশ্রয় কেন্দ্রে একজন  বৃদ্ধা মারা যাওয়ার সংবাদ পাই।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, ঘটনাটি কেউ আমাদেরকে জানায়নি। খোঁজ নেওয়া হচ্ছে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..