মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

আ’লীগ যে কাজ করেছে বিএনপি এ কাজ করবেনাঃ চন্দ্রগঞ্জে এ্যানী চৌধুরী

বক্তব্য দিচ্ছেন শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী

শেয়ার করুন

লক্ষ্মীপুরের  বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন, বিএনপি’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সাবেক সংসদ সদস্য শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সকাল ১০টায় সদর উপজেলার চন্দ্রগঞ্জের পশ্চিম লতিফপুর গ্রামের মোস্তফার দোকান ও আমানী লক্ষ্মীপুর এলাকায় বন্যার্তদের মাঝে   ত্রান বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক আনোয়ার হোসেন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক আবুল কালাম মুন্সি, লক্ষ্মীপুর জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন বিএনপির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা তোফায়েল আহম্মদ, ইউনিয় বিএনপির সভাপতি আলী করিম মেম্বার, জেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি ও চট্টগ্রাম বিভাগীয় কমিটির সদস্য আব্দুল হান্নান, ইউনিয়ন ছাত্রদল সভাপতি সাইফ উদ্দিন জাবেদসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সংক্ষিপ্ত বক্তব্যে নেতা-কর্মীদের উদ্দেশ্যে এক তিনি বলেন ,আওয়ামী লীগ যে কাজ করেছে বিএনপি এ কাজ করতে পারবেনা। খবরদার আগের স্টাইলে রাজনীতি চলবেনা। কেউ যদি বিশৃঙ্খলা করতে চাও এলাকা ছেড়ে চলে যাও।

তিনি আরও বলেন , এর মধ্যে অনেকে অনেকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ,কেউ মামলা খেয়েছে , কেউ হামলার শিকার হয়েছে, গুম হয়েছে ,খুন হয়েছে জিসানসহ অনেক নেতাকর্মী। যারা অত্যাচার করেছে নির্যাতন করেছে তাদের বিচার হবে এদেশেই। তবে বিচারটা আইন অনুযায়ী হবে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..