April 30, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ: থানায় মামলা

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

লক্ষ্মীপুর জেলায় ওয়ার্ড যুবলীগের সভাপতি’র বাড়িতে অগ্নি সংযোগ দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা হয়েছে, চন্দ্রগঞ্জ থানা সূত্রে বিষয়টি নিশ্চিত করেছে।

গত (১৬ মে) সোমবার দিবাগত রাত অনুমান ৩টার দিকে বশিকপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ কামাল হোসেনের বসত ভিটায় আগুন দেয় দূর্বৃত্তরা। আগুনে পুরো বসত ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। ঘুম না ভাংলে হয়ত ঘরের সবাই আগুনে পুড়ে ছাই হয়ে যেত। এ নিয়ে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।

স্থানীয়ভাবে জানাযায়, গত ইউপি নির্বাচনে দলীয় প্রতীক নৌকার পক্ষে ভোট করায় বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা কামালের বাড়িতে অগ্নি সংযোগ দেওয়া হয়।

আগুন লাগার সাথে সাথে কামালের টিনের ঘর ক্ষণিকের মধ্যে পুড়ে ছাই হয়ে যায়। কামালের পরিবার সূত্রে জানা যায় ৫থেকে ৭ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয় কামালের পরিবারের। ভূক্তভোগী কামাল বশিকপুর ইউনিয়নের রামনগর গ্রামের ফজর আলী খাঁ গো বাড়ির আবুল হোসেনর ছেলে।

এদিকে যুবলীগের সভাপতি কামালের বোন জান্নাতুল ফেরদাউস নাসরিন বাদী হয়ে ১৭ মে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। মামলায় ১০জনকে ও অজ্ঞাত ৫/৬জনকে আসামী করা হয়। বাদীনী জানায় আমাদের পুরো পরিবারকে হত্যা করার উদ্দেশ্যে আমাদের ঘুমন্ত অবস্থায় আমাদের ঘরে আগুন লাগানো হয়। ঘর এবং ঘরের সব কিছু হারিয়ে আমার ভাই কামাল বর্তমানে মানবেতর জীবন-যাপন করছে।

ভূক্তভোগী কামাল জানায়, আমি গত ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর ভোট করায় আমাকে নানা ভাবে হয়রানী করছে বর্তমান বিদ্রোহী প্রার্থীর লোকেরা। গত কিছু দিন আগে আমার নামে একটি মিথ্যা ও হয়রানীমূলক মামলা দায়ের করে বিবাদী ও তাদের সমর্থক গোষ্ঠী। এছাড়াও বর্তমানে বিরোধী দল নয়, নিজ দলের লোকের নির্যাতনে আজ আমি ঘর হারা। আমি যুবলীগের একজন ক্ষুদ্র কর্মী হয়ে লক্ষ্মীপুর জেলা যুবলীগ ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সভাপতির নিকটও এর বিচার চাই।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..