April 30, 2024

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি, আহ্বায়ক কামাল-যুগ্ন আহ্বায়ক শিফন

আহ্বায়ক কামাল হোসেন, যুগ্ন-আহ্বায়ক সফিকুল ইসলাম শিফন

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্কঃ

দীর্ঘ প্রতিক্ষার চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা। কমিটিতে আহ্বায়ক করা হয় সাবেক ছাত্রনেতা, সাবেক চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামাল হোসেনকে ও যুগ্ন আহ্বায়ক করা হয়  ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান সফিকুল ইসলাম শিফনকে।

গত (৩ মার্চ) শুক্রবার চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল ওহাব কন্ট্রাকটরের অফিসে থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরীর সভাপতিত্বে এই এক সভায় চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের প্রস্তুতি কমিটির ব্যাপারে সিদ্ধান্ত গ্রহীত হয়।  পরবর্তীতে ১৬সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটির তালিকা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ত্যাগী ও তৃণমূল আওয়ামীলীগ নেতারা আনন্দ ও উল্লাস করতে দেখা যায়। এসময় অনেককে মিষ্টি বিতরণ করতেও দেখা যায়।

সাবেক ইউনিয়ন যুবলীগের সভাপতি, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সদস্য আমির হোসেন আমু জানান, চন্দ্রগঞ্জে হাইব্রিড আওয়ামীলীগে ভরে গেছে, তাই নিজের সম্মান নিয়ে বেঁচে আছি। বর্তমানে সিনিয়র নেতারা যখন আবার আমাদের মূল্যায়ন করেছে তখন আমরা বঙ্গবন্ধুর দীক্ষার সর্বোচ্চ প্রতফিলন ঘটানোর চেষ্টা করবো জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে।

এবিষয়ে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কামাল হোসেন জানান, আমি পূর্বেও এই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলাম, আমার উপর বর্তমানে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি আমার মেধা ও প্রজ্ঞা দিয়ে তা সঠিকভাবে পালন করার চেষ্টা করব। পাশাপাশি আগামী ৩মাসের মধ্যে সম্মেলনের মাধ্যমে একটি গ্রহণমূলক নের্তৃত্ব উপহার দেওয়ার জন্য চেষ্টা করবো। পরে তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদক এবং চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করেন তাকে এই গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়ার জন্য।

চন্দ্রগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী জানান, দীর্ঘদিন যাবত চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন হয় না, ত্যাগী আওয়ামীলীগ নেতারা দীর্ঘদিন থেকে পদ বঞ্চিত। সবাইকে নিয়ে একটি অংশগ্রহণমূলক সম্মেলনের মাধ্যমে আগামীতে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের নের্তৃত্ব নির্বাচন করা হবে। এছাড়াও সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দদের কোন প্রকাশ অপ্রীতিকর ঘটনা না করার জন্যও নির্দেশনা দেন তিনি।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..