মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে জামায়াত-বিএনপি‘র আনন্দ মিছিল

শেয়ার করুন

মুক্তিকন্ঠ ডেস্ক:

লক্ষ্মীপুরে আ‘লীগ সরকারের পতন ও দেশের মানুষের ও ছাত্রসামজের দীর্ঘদিনের দাবী পুরণ হওয়ায় আনন্দ মিছিল করেছে জামায়াত ইসলামী বাংলাদেশ ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এবং সহযোগী অংগসংগঠনের নেতৃবৃন্দ।

৫আগষ্ট (সোমবার) দুপুর ২টার দিকে স্থানীয় কলেজ গেইট ও মোস্তফার দোকান থেকে একই সাথে দুইটি আনন্দ মিছিল বিজয় উল্লাস করতে করতে চন্দ্রগঞ্জ বাজারের দিকে আসে।এসময় চন্দ্রগঞ্জ থানা বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য সচিব আনোয়ার হোসেন বাচ্চু, বীরমুক্তিযোদ্ধা ও লক্ষীপুর মুক্তিযোদ্ধা দলের সভাপতি তোফায়েল আহম্মেদ, চন্দ্রগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি আলী করিম (মেম্বার) ও থানা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ মুন্সী এবং জামায়াত ইসলামী বাংলাদেশ চন্দ্রগঞ্জ ইউনিয়ন আমির আব্দুল হান্নানের নের্তৃত্বে হাজার হাজার নেতা কর্মী নিয়ে চন্দ্রগঞ্জ বাজারে বিজয় উল্লাস ও আনন্দ মিছিল করে।

আনন্দ মিছিলে যেন কোন সাধারন ব্যবসায়ী ও জনসাধারনের কোন ক্ষয়-ক্ষতি না হয় সে বিষয়ে নের্তৃত্বদানকারী নেতারা সকল আমজনতা এবং কর্মী সমর্থকদের কঠিনভাবে সতর্ক করেন। এসময় অতি উচ্ছাসে কয়েকজন কর্ম সমর্থকদের আ‘লীগের বিভিন্ন ব্যানার পেস্টুন ছিড়ে ফেলতে দেখা যায়।

সংখ্যালঘুদের নির্যাতন ও মন্দির ভাংচুর না করার বিষয়ে কঠোর নির্দেশনা উপস্থিত সিনিয়র নেতারা। চন্দগঞ্জ ইউনিয়ন জামায়াতের আমির আব্দুল হান্নান, উপস্থিত জামায়ত ও শিবিরের সকল নেতা কর্মীর উদ্দেশ্যে বলেন, কোন অবস্থাতেই কারো জান মালের কোন ক্ষতি করা যাবে না। সংখ্যালঘুদের যাতে কোন সমস্যা না হয় এ বিষয়ে সবাইকে সর্তক দৃষ্টি রাখতে হবে।

আনন্দ মিছিল শেষে উপস্থিত বিএনপির নেতা কর্মীরা চন্দ্রগঞ্জ বাজার বাস স্ট্যান্ডে চলমান পরিস্থিতি নিয়ে আলোচনা সভা করেন। এসময় উপস্থিত সিনিয়ন নেতারা বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে।


শেয়ার করুন

আরও পড়তে পারেন..