অক্টোবর ২৫, ২০২১

মুক্তিকন্ঠ

ভয়েস অফ ফ্রিডম ফাইটার ১৯৭১

চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দীনের বিদায়ী সংবর্ধনা

ষ্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জসীম উদ্দীনকে বদলী জনিত কারনে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।

গত শুক্রবার (২২ জানুয়ারী) বিকাল ৪:৩০ ঘটিকার সময় চন্দ্রগঞ্জ নিউ মার্কেটের সামনে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগ ও কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উদ্যোগে এই বিদায়ী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত বিদায়ী ওসি জসীম উদ্দীন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংবর্ধিত ওসি। এছাড়াও বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় ঐক্যজোটের আহ্বায়ক এম. ছাবির আহম্মদ, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবক মাওঃ মোঃ আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ থানা কৃষকলীগের সভাপতি এটিএম জাকির হোসেন জাহাঙ্গীর, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আলী হোসেন,  সাধারন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, দত্তপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ কামাল উদ্দিন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী সোলায়মান। অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলু।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, আরো উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ খলিলুর রহমান, চন্দ্রগঞ্জ বাজার কমিটির সহ সাধারন সম্পাদক বাবু গৌতম মজুমদার, কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এম. মাসুদুর রহমান, ছাত্র নেতা হৃদয় পাটোয়ারী, শাহ পরান শাকিলসহ ছাত্রলীগের অসংখ্য নেতা কর্মী।

বক্তব্যে সংবর্ধিত অতিথি বলেন, “আমি লক্ষ্মীপুর সদর থানায় বদলী হয়েছি, আমি চন্দ্রগঞ্জের মানুষকে নিজের পরিবারের মত ভাবি। যদি আপনারা লক্ষ্মীপুর যান আমার সাথে দেখা করলে আমি খুশি হব এবং আমার জায়গায় যে ওসি আসবে তাকেও আপনারা আমাকে যেভাবে সহযোগিতা করেছেন তাকেও ঠিক সেই ভাবে সহযোগিতা করবেন”। পরে তিনি চন্দ্রগঞ্জ বাসীর উত্তর উত্তর সাফল্য কামনা করে বক্তব্য শেষ করেন। পরবর্তীকে বিদায়ী ওসিকে বিদায়ী ক্রেষ্ট প্রদান করা হয়।

উল্লেখ্য যে, লক্ষ্মীপুর জেলা ডিবি পুলিশের ওসি ফজলুল হককে চন্দ্রগঞ্জ থানার ওসি, চন্দ্রগঞ্জ থানার ওসি জসীম উদ্দীনকে লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি এবং লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি একেএম আজিজুর রহমান মিয়াকে লক্ষ্মীপুর জেলা ডিবি পুলিশের ওসি হিসেবে রদবদল করা হয়।

শেয়ার করুন